দুর্গাপুরে প্রতিবেশির হাতুড়ির আঘাতে হাসপাতালে যুবক

দুর্গাপুর প্রতিনিধি :

দুর্গাপুরে প্রতিবেশির হামলার শিকার হয়ে সপ্তাহ ধরে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন আলমগীর হোসেন (৩৫) নামে এক যুবক। আলমগীরের বাড়ি ঝালুকা ইউনিয়নের আমগাছি গ্রামে। তিনি ওই গ্রামের মৃত সাবান মন্ডলের ছেলে।

আহত আলমগীর জানান, গত ২২ মে সোমবার আমগাছি বাজার থেকে বাড়ি যাচ্ছিলেন তিনি। পথে সেন্টার মাঠে পোঁছালে প্রতিবেশি একই গ্রামের নুরুল হকের ছেলে মুকুল ও মাইনুল ইসলাম তারা দুই ভাই মিলে তাকে কোনো কথা না বলেই দেশিও অস্ত্র হাতুড়ী ও লোহার রড দিয়ে আমাকে মারপিট করতে থাকে। এক পর্যায়ে স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে আমি বাড়ি গিয়ে পুনরায় চিকিৎসার জন্য আমগাছি বাজারে যেতে লাগলে পথে মান্নানের বাড়ির সামনে আবারো তারা দুই ভাই মিলে হাতুড়ি ও লোহার রড দিয়ে ব্যাপক মারপিট করে। এক পর্যায়ে আমি জ্ঞান হারিয়ে ফেলি। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। বর্তমানে তিনি দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।

আহতর স্ত্রী রজিতা বলেন, আমার স্বামীকে নুরুল হকের ছেলে মুকুল ও মাইনুল নির্মমভাবে মারপিট করেছে। তার মাথায় একাধিক শেলাই পড়েছে। এছাড়ও পিঠে, ঘাড়ে, ও পায়ে ব্যাপক জখম ও রক্তপাত হয়েছে। এবিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, অভিযোগ পাইনি, অভিযোগ পেলে অবশ্যই তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।