দুর্গাপুরে পুকুর খননের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুরে সংবাদ প্রকাশের জের ধরে ইমরান হোসাইন নামের এক পুকুর খননকারী মোবাইল ফোনে কয়েজন সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিয়েছে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে। তিনি দুর্গাপুর উপজেলার নওপাড়া গ্রামের ইব্রাহীম আলী ছেলে।
জানাগেছে, গত সোমবার বিভিন্ন পত্রিকায় ও অনলাইনে দুর্গাপুরে ফসলি জমি নষ্ট করে পুকুর খননের হিড়িক শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। ওই সংবাদের জের ধরে উপজেলার নওপাড়া গ্রামের ইব্রাহীম আলীর ছেলে ইমরান হোসাইন নামের এক পুকুর খননকারী ক্ষিপ্ত হয়ে দুর্গাপুরে কর্মরত কয়েকজন সাংবাদিককে ০১৭২২-৯৩৬০৭০ এই নম্বর থেকে সোমবার রাত সাড়ে ১০টায় ইমরান হোসাইনের পরিচয় দিয়ে বিভিন্ন অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি প্রদান করেন।
এছাড়াও তিনি সাংবাদিকদের ফেসবুক পেইজে সাংবাদিকদের উদ্দেশে বিভিন্ন উসকানিমুল আজেবাজে কমান্ড ও ম্যাসেজ প্রদান করে।
ইমরান হোসাইন তার ব্যবহিত এই ফেসবুক আইডি থেকে MD Amran Hossain ম্যাসেজে জানান, লেখালেখি করে কিছুই করতে পারবেন না আপনারা। টাকা দিয়ে সব কেনা যায়, এমনকি হাইকোর্টকেও কেনা যায়। আপনের টাকা থাকলে আপনিও পুকুর খনন করে দেখান বলে আক্রশমূলক ম্যাসেজ পাঠান।
জানাগেছে ওই ইমরান হোসাইন দুর্গাপুর ও বাগমার উপজেলার মেন্দী পাড়া বিলে ফসলি জমি নষ্ট করে বহাল তবিয়তে পুকুর খননের কাছ করে চলেছেন।
স/শ