দুর্গাপুরে পিঁয়াজ ক্ষেত থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

দুর্গাপুর প্রতিনিধি:
রাজশাহী দুর্গাপুরে পিঁয়াজ ক্ষেত থেকে বাবু (৩৫) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার নওপাড়া ইউনিয়নের পালশা নতুন হাট এলাকায়। বাবু ওই গ্রামের শুকুরের ছেলে।পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতলের মর্গে প্রেরণ করেছেন।
স্থানীয় ইউপি সদস্য রুবেল হক জানান, শনিবার সকালে পালশা নতুন হাট পাকা সড়কের পাশে আনারের পিঁয়াজ ক্ষেতে বাবুর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় এরশার নামের এক পথচারি। পরে তিনি নিহতের মামা মোশারফকে খবর দেন। এরপরে তার মামা ঘটনাস্থলে গিয়ে লাশটি দেখে পুলিশকে খবর দেন। পরে দুর্গাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। তিনি আরো জানান, বাবুর শরীরে তেমন ক্ষত না থাকলেও ওইসময় নাক দিয়ে রক্ত ঝছিলো।

সে কিভাবে মারা গেছে তা তাদের জনা নেই। বাবু গরু কেনা বেচা ও কসাইয়ের কাজ করতেন। এছাড়ও সে মাদকাসক্ত ছিলেন। অতিরিক্ত মদ্যপানে রাতে বাড়ির পাসে রাস্তায় পড়ে গিয়েও সে মারা যতে পারেন।এবিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজমুল হক জানান, মরদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। শুনেছি সে মাদকাসক্ত ছিলেন। প্রাথমিক ভাবে ধারনা করা যাচ্ছে বাবু রাতের কোনো এক সময় তারা বাড়ির পাশে সড়ক দুর্ঘটনা অথবা একাই দুর্ঘটনার শিকার হয়ে মারা গিয়ে থাকতে পারেন। এছাড়াও ময়নাতদন্তের রির্পোট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।