দুর্গাপুরে নির্বাচনে কোনো বাধা থাকলো না আব্দুল মজিদের

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে আর কোনো বাঁধা থাকছে না স্বতন্ত্র প্রার্থী আব্দুল মজিদ সরদারের। আদালত তার উপর থেকে স্থগিতাদেশ তুলে নিয়েছেন।
সোমবার সুপিম কোর্ট ফুল বেঞ্চ হতে আব্দুল মজিদের পক্ষে উপজেলা নির্বাচনে আর কোন বাঁধা নেই মর্মে রায় প্রদান করেছে আদালত। যার রিট পিটিশন নম্বর ১৯৪৯/২০১৯। মামলা নম্বর ১৭৪, আইটেম নম্বর ০২।

এর আগে দুর্গাপুর উপজেলা আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নজরুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী আব্দুল মজিদের প্রার্থীতা স্থগিতের জন্য উচ্চ আদালতে আবেদন করেন। আদলত সেই আবেদনের প্রেক্ষিতে নির্বাচনকালীন দ্বৈত বেঞ্চ গত ২৬ ফেব্রুয়ারী আব্দুল মজিদ সরদারের প্রার্থীতা চার সপ্তাহের জন্য স্থগিত করেন। ওই চার সপ্তাহের স্থগিত আদেশ খারিজ করে দিয়ে আদালত আব্দুল মজিদের প্রার্থীতা বহাল রাখে। যার ফলে তার পক্ষে নির্বাচন করতে আইনগত আর কোনো বাঁধা থাকলো না।

এদিকে এ রায়ের খবর পেয়ে পুরো উপজেলা জুড়ে বইছে আনন্দ উল্লাস। নেতাকর্মীদের মাঝে দেখা দিয়েছে প্রাণ-চাঞ্চল্য।
এবিষয়ে স্বতন্ত্র প্রার্থী আব্দুল মজিদ সরদার জানান, তার পক্ষে জন¯্রােত দেখে প্রতিপক্ষ প্রার্থী বিভৎস্য হয়ে উঠেন। পরাজিত হবে নিশ্চিত জেনে তাকে পদে পদে বিভিন্নভাবে দাবিয়ে রাখার চেষ্টা করে যাচ্ছেন তিনি। তিনি আশা করেন, তার দলের নেতাকর্মী, জনগণ ও আল্লাহ সহায় থাকলে তার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না। তিনি সবাইকে একতাবদ্ধ হয়ে তার ঘোড়া প্রতিকের জন্য শৃংঙ্খলা বজায় রেখে গণজোয়ার সৃষ্টি লক্ষ্যে কাজ করার আহ্বান জানান।

স/শা