দুর্গাপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর ৯৮তম জন্মদিন পালিত

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম  জন্মদিন। শুক্রবার উপজেলা আওয়ামীলীগ ও পৌর আ.লীগ,যুবলীগের একাংশের আয়োজনে দুর্গাপুর পৌরসভা চত্বরে কেক কাটার মধ্য দিয়ে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় রাজশাহী জেলা পরিষদের সদস্য ও দুর্গাপুর পৌর আ.লীগের সভাপতি আব্দুল মান্নান ফিরোজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আ.লীগের সাবেক সভাপতি ও দুর্গাপুর পুঠিয়া আসনের সাবেক সফল সংসদ সদস্য এ্যাডঃ তাজুল ইসলাম মোহাম্মাদ ফারুক।

 
অনুষ্ঠানে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও দুর্গাপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সহসভাপতি ও সাবেক দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল মজিদ সরদার দেলূয়াবাড়ী ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ,উপজেলা আ.লীগের কার্যনিবাহী কমিটির সাবেক সদস্য প্রভাষক আমিনুল হক টুলু, পৌর আ.লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মজনু,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিমুদ্দিন,পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেন,সাধারণ সম্পাদক আবুল বাশার, উপজেলা সৈনিক লীগের সভাপতি ফারুক হোসেন,সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মেদ।
স/শ