দুর্গাপুরে জামায়াত’র ঝটিকা মিছিল এলাকাবাসী’র মাঝে আতঙ্ক

দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুরে নিষিদ্ধ ঘোষিত সংগঠন জামায়াত ইসলামীর ঝটিকা মিছিল অনুষ্ঠিত হয়েছে। হঠাৎ এই মিছিল হওয়ায় সাধারণ জনগনের মাঝে আতঙ্ক বিরাজ করছে। দুর্গাপুর উপজেলার আলিপুর বাজারে শুক্রবার ফজরের নামাজ শেষে ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী আলিপুর গ্রামের ফজলুল হক জানান, শুক্রবার ভোরে ফজরের নামাজ শেষে কেউ হেঁটে কেউবা মোটরসাইকেল নিয়ে বিভিন্ন দিক থেকে ১৫ থেকে ২০জন একত্রিত হয়ে জামায়াত ইসলামীর পক্ষে  মিছিল করে।  এর পর যে যার মতো বিভিন্ন দিকে দৌড়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

নওপাড়া ইউপি’র আলিপুর ৬নং ওয়ার্ড সদস্য আবুল কালাম বলেন, আমি ভোরে আমার বাড়ীর পাশের্বই আলিপুর বাজারের মসজিদে জামাতে ফজরের নামাজ আদায় করে বাড়ীতে ফিরি এর তিনমিনিটের মধ্যে বজ্রকন্ঠে মিছিলের ধ্বনি ‘নারে তাকবির আল্লাহু আকবার’ শ্লোগান শুনতে পেয়ে বের হতে হতেই দেখি তারা বিভিন্ন দিকে ছত্রভঙ্গ হয়ে পালিয়ে চলে যাচ্ছে। মিছিলে গোপালপুর, সূর্যভাগ এলাকার কয়েকজন ছিলো, বাকীদের চিনতে পারিনি, আমার মনে হয় তারা বাহির এলাকা থেকে এসেছিলো।

আগামী ১৬ নভেম্বর পৌরসভার উপনির্বাচন অনুষ্ঠিত হবে, এর পূর্বমূহুর্তে জামায়াতের মিছিল হওয়ার বিষয়টি ভাবিয়ে তুলছে বলে জানিয়েছেন এলাকবাসী। এঘটনায় আলিপুরসহ পুরো এলাকাজুড়ে সাধারণ জনগণের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

এবিষয়ে দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, বিষয়টি আমি লোকমূখে শুনেছি, এবিষয়ে তদন্ত চলছে প্রমান মিললেই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

স/আর