দুর্গাপুরে উভয় পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ১৫

দুর্গাপুর প্রতিনিধি:

দুর্গাপুর বহরমপুর গ্রামে পায়ে হেটে চলাচলকৃত রাস্তা দেওয়া নেওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে দফায় দাফয় সংঘর্ষে মহিলাসহ অন্তত ১৫ জন আহত হয়েছে।

আহতদের দুর্গাপুর ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানাগেছে, গত শুক্রবার সকালে আয়নালের বাড়ির পাশ দিয়ে যাওয়া আশাকে কেন্দ্র করে ইলিয়াস ও আয়নালের সাথে বাকবিতন্ডা বেধে যায়। এতে শুক্রবার ও শনিবার দফায় দাফয় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে মহিলাসহ ১৫জন আহত হয়।

আহতরা হলেন রুমা বেগম (৪৫) লিটন (৩৫) চায়েন আলী (৪৫) জহুরুল ইসলাম (২৮) মজনু (৪০) আমিনুল ইসলাম (২৫) আসলাম উদ্দিন (৩২) স্বজীব (১৭) সাজেদা বেগম (৩৫) তোহুরা বেগম (৫৫) শিমুল হোসেন (১৬) সাজেদুল ইসলাম (২৩) সাবিনা বেগম (৩০) কোরবান আলী (৩৫) ও ইসলাম (২৩)। আহতদের মধ্যে ৩জনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আলম জানান, ঘটনাটি শুনেছি তবে এখন পযর্ন্ত লিখিত কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

স/বি