দুই ব্যাংক কর্মকর্তাকে ছুরিকাঘাত করে টাকা-ভল্টের চাবি ছিনতাই

বগুড়ায় প্রকাশ্যে সোনালী ব্যাংকের ম্যানেজার ও সিনিয়র অফিসারকে ছুরিকাঘাত করে নগদ টাকা ও ভল্টের চাবি ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

আহত দুই ব্যাংক কর্মকর্তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুর উপজেলার জোড়া এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনার পর ওই ব্যাংকের শাখায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহত মতিউর রহমান (৫০) সোনালী ব্যাংক নন্দীগ্রাম শাখার ম্যানেজার এবং অপর আহত আতাউর রহমান (৪৫) একই শাখার সিনিয়র অফিসার।

আহত ব্যাংক কর্মকর্তাদের সহকর্মীরা জানান, মতিউর রহমান ও আতাউর রহমান বগুড়া শহর থেকে মোটরসাইকেলযোগে তাদের কর্মস্থল নন্দীগ্রাম যাচ্ছিলেন।

সকাল ১০টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে জোড়া নামক স্থানে দুর্বৃত্তরা তাদের পথরোধ করে। এরপর তাদের উপর্যুপরি ছুরিকাঘাত করে নগদ টাকা, ব্যাংকের ভল্টের চাবি ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

প্রকাশ্যে এই ঘটনা ঘটলেও মহাসড়কে চলাচলকারী যানবাহনের লোকজন বা স্থানীয় বাসিন্দারা তাদের রক্ষায় এগিয়ে যায়নি। দুর্বৃত্তরা চলে গেলে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করে দেয়।

হাসপাতালে চিকিৎসাধীন ম্যানেজার মতিউর রহমান বলেন, তাদের দু’জনের কাছ থেকে নগদ প্রায় ১০ হাজার টাকা, ভল্টের চাবিসহ ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। তাদের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করা হয়েছে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, ছুরিকাহত দুই ব্যাংক কর্মকর্তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। ঘটনার পরপরই পুলিশ ওই দুর্বৃত্তদের চিহ্নিত করে গ্রেপ্তারের অভিযান শুরু করেছে। ব্যাংকের ভল্টের চাবি খোয়া যাওয়ায় সোনালী ব্যাংক নন্দীগ্রাম শাখায় পুলিশ মোতায়েন করা হয়েছে। সূত্র: দেশ রুপান্তর

আরও পড়ুন: সিল্কসিটিনিউজ’র খবর দেখে সেই তিন ছিনতাইকারীকে চিহ্নিত করলেন আরেক নারী