দুই বিদেশির গোলে শুভসূচনা শেখ জামালের

২০২১-২২ মৌসুমের প্রিমিয়ার লিগ ফুটবলে শুভসূচনা করলো গত আসরের রানার্সাপ শেখ জামাল ধানমন্ডি ক্লাব। বৃহস্পতিবার মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে উত্তর বারিধারাকে ২-১ গোলে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ম্যাচের প্রথমার্ধেই দুই গোল করে উত্তর বারিধারাকে ম্যাচ থেকে ছিটকে দেয় ম্যানুয়েল হুয়ান মার্টিনেজের শিষ্যরা। গত মৌসুমে কোনো মত রেলিগেশন রক্ষা উত্তর বারিধারা পারেনি তেমন প্রতিরোধ গড়তে।

শেখ জামালকে ম্যাচের ১১ মিনিটেই এগিয়ে নেন গত আসরে এগারো গোল করা গাম্বিয়ান সোলাইমান সিল্লাহ। এগিয়ে গিয়ে উত্তর বারিধারাকে আর চেপে ধেরে শেখ জামাল। প্রথমার্ধের যোগ করা সময়ে জামালকে দ্বিতীয় গোল এনে দেন চিনেদু ম্যাথিউ।

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে উঠে বারিধারা। এক গোল শোধ দেয় তাঁরা, গোল করেন দলটির মিডফিল্ডার এভজেনতি কচনেভ। ম্যাচের বাকি সময়ে আর কোনো দল লক্ষ্যভেদ করতে না পারলে জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

আগামী ৮ ফেব্রুয়ারি বিকেল ৩টায় টঙ্গীর আহসান উল্লাহ স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদের মুখোমুখি হবে শেখ জামাল। একই দিন মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে বসুন্ধরা কিংসের বিপক্ষে খেলবে বারিধারা।

 

সূত্রঃ কালের কণ্ঠ