শনিবার , ৬ মে ২০১৭ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুই বাংলাদেশিকে মারধর, ক্ষমা চাইলো বিএসএফ

Paris
মে ৬, ২০১৭ ৭:৩৪ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা সীমান্তে দুই বাংলাদেশিকে মারধর করার ঘটনায় ক্ষমা চেয়েছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)।শনিবার (৬ মে) সকালে বিজিবি ও বিএসএফ’র কোম্পানি কমান্ডার পর্যায়ে একই সীমান্তে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। পরে বৈঠকে এ ঘটনায় বিজিবি’র কাছে ক্ষমা চেয়ে দুঃখ প্রকাশ করে বিএসএফ।

হাতীবান্ধার বড়খাতা ইউনিয়নের দোলাপাড়া এলাকার পেয়ার উদ্দিনের ছেলে শাহিদুল ইসলাম জানান, শুক্রবার (৫ মে) দুপুরে দোলাপাড়া জিগারঘাট সীমান্তের ৮৮৮ নম্বর মেইন পিলারের কাছে তিনি ও তার স্ত্রী আমেনা বেগম বাংলাদেশ ভূখণ্ডে ঘাস কাটছিলেন। হঠাৎ করে ভারতীয় কুচবিহার জেলার শীতলখুচি থানার বড় মধুসূধন ক্যাম্পের ৩৪ বিএসএফ’র একটি টহল দল অতর্কিতভাবে তাদের ওপর আক্রমণ করে। আশপাশের অন্যরা পালিয়ে গেলেও বিএসএফ তাকে ও তার স্ত্রীকে আটক করে মারধর করে। পরে তাদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে বিএসএফ সদস্যরা চলে যায়।

লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল গোলাম মোর্শেদ বলেন, আজ সকালে বিজিবি-বিএসএফ’র কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। দুই বাংলাদেশিকে নির্যাতনের ঘটনায় ভারতীয় বিএসএফ’র পক্ষ থেকে ক্ষমা চেয়ে দুঃখ প্রকাশ করেছে। তবে বিএসএফ’র অভিযোগ ছিল, শাহিদুল ও আমেনা বেগম চোরাকারবারী ব্যবসায় জড়িত।

সূত্র:বাংলা ট্রিবিউন

সর্বশেষ - জাতীয়