সোমবার , ১৪ ফেব্রুয়ারি ২০২২ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দীপিকাকে কটাক্ষ কঙ্গনার, পর্নোগ্রাফি বলে পরোক্ষ আক্রমণ

Paris
ফেব্রুয়ারি ১৪, ২০২২ ১১:৪২ পূর্বাহ্ণ

কুরুচিকর মন্তব্যের কারণে বার বার খবরের শিরোনামে উঠে আসেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে দীপিকা পাডুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে অভিনীত ‘গেহরাইয়াঁ’ ছবি। ছবির ট্রেলার, গান দেখেই কৌতূহল জেগেছিল সকলের। ছবি দেখার পর কেউ উচ্ছ্বসিত প্রশংসা করেছেন, আবার কেউ হতাশ। কঙ্গনা রানাওয়াতের এই ছবিটি এতটাই খারাপ লেগেছে, যে এটিকে ‘জঞ্জাল’ বলেই বসলেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামের স্টোরি ‘হিমালয়া কি গোদ মে’ ছবির ‘চাঁদ সি মহবুবা’ গানটি শেয়ার করেছেন। গানের সঙ্গেই নিজের ব্যক্তিগত মতামত তুলে ধরেছেন তিনি। কঙ্গনা লিখেছেন, ‘আমিও মিলেনিয়াল এবং আমি এই ধরনের অনুভূতি বুঝতে পারি। নতুন প্রজন্ম বা মিলেনিয়ালের নামে ‘জঞ্জাল’ পরিবেশন করবেন না দয়া করে। খারাপ ছবি খারাপই হয়। যতই শরীর দেখানো হোক বা পর্নোগ্রাফি দেখানো হোক না কেন তা কিছুতেই খারাপ ছবিটিকে ভাল করতে পারে না। এটা খুবই সাধারণ কথা, কোনও গভীর কথা নয়।

করণ জোহর প্রযোজিত ও শকুন বাত্রা পরিচালিত ‘গেহরাইয়াঁ’ ছবিটি পরকীয়া সম্পর্কের গল্প নিয়ে তৈরি। ছবিতে বিশেষ করে নজর কেড়েছেন দীপিকা। এর আগেও এই সিনেমার প্রসঙ্গ উঠতেই সাংবাদিকদের সামনে ক্ষোভ প্রকাশ করেছিলেন কঙ্গনা। তাছাড়াও করণ জোহরের সঙ্গে তার সম্পর্ক মোটেই ভাল না। সেটিও প্রভাব ফেলেছে এক্ষেত্রে। তবে কঙ্গনার ভাল না লাগলেও, বি টাউন থেকে টলিউড, বহু তারকাই ‘গেহরাইয়াঁ’ ছবিসহ দীপিকার তুমুল প্রশংসা করেছেন।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - বিনোদন