দিঘাপতিয়া শিশু সদনের বাউন্ডারি ওয়াল নির্মাণের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক,নাটোর:
দিঘাপতিয়া শিশু সদনের মেয়েদের নিরাপদে থাকার ব্যবস্থা করার লক্ষ্যে বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে নাটোর জেলা প্রশাসক শাহিনা খাতুন এই নির্মাণ কাজের উদ্বোধন করেন।
এ ব্যাপারে জেলা প্রশাসক শাহিনা খাতুন সিল্কসিটি নিউজকে বলেন, দিঘাপতিয়া শিশু সদনের ৭৯ জন কন্যা শিশু গাদাগাদি করে ছোট ছোট ৪ টি রুমে বাস করে। সামনে হাটাহাটি করার মত জায়গা নেই। এবার ডিসি’র কনফারেন্সে ওদের অনত্র সরিয়ে নেওয়ার প্রস্তাব করেছিলাম, পাশ হয়নি। তারপর থেকে ভাবছিলাম কিভাবে ওদের একটু ভালো থাকার ব্যবস্থা করবো। বর্তমানে শিশু সদনের পশ্চিমে ১ টি ভবন আছে সেটিকে সংস্কার করে বাউন্ডারি ওয়াল করে মেয়েদের থাকার ব্যবস্থা করবো এই প্লান নিয়ে বাউন্ডারি তৈরীর কাজ উদ্বোধন করলাম।
নাটোর জেলা প্রশাসক আরো জানান, মার্কিন যুক্তরাষ্ট্রে বাসরত প্রবাসী দয়ালু মোঃ নুরুল মোয়াজেম খান, তিনি অর্থায়ন করেছেন। জেলা প্রশাসন, ডাঃ আবুল কালাম, মোস্তাক আলি মুকুল,জালাল উদ্দিন, আব্দুল রাজ্জাক, মনিমুল হকসহ কমিটির লোকজন মিলে দিনরাত পরিশ্রম করে বাস্তবায়ন করেছেন। সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নাটোর জেলা প্রশাসক শাহিনা খাতুন বলেন, এতিম শিশুকন্যারা দেশপ্রেমিক সুনাগরিক হিসাবে গড়ে উঠবে এটাই আশা।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন, মনিরুজ্জামান ভূ্ঁঞা, সিভিল সার্জন ডাঃ আজিজুল ইসলাম, নাটোর সদর হাসপাতালের আরএমও ডাঃ আবুল কালাম আজাদ ও দিঘাপতিয়া শিশু সদনের পরিচালনা কমিটির কর্মকর্তাসহ সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
স/শ