দাদির উপস্থিতিতে দুই নাতনির সঙ্গে নোংরামি, দাদার কারাদণ্ড

বাড়িতে অন্য সদস্যদের অবর্তমানে নিজের দুই নাতনিকে ধর্ষণ এবং তাদের সামনে নগ্ন হয়ে ঘোরার দায়ে এক দাদাকে ৩০ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। জানা গেছে, প্যারা শহরে ঘটনাটি ঘটেছে।

ষাটোর্ধ্ব ওই ব্যক্তির অবশ্য নাম প্রকাশ করা হয়নি। ধর্ষণ, যৌন হয়রানি ও শিশুদের সামনে নগ্ন হয়ে ঘোরার কারণে তাকে সাজা দিয়েছেন বিচারক। জানা গেছে, ২০১৭ সালের ফেব্রুয়ারিতে তিনি যখন এ ধরনের অপরাধ করেন, তখন ভুক্তভোগীদের বয়স যথাক্রমে পাঁচ ও নয় বছর।

ওয়েস্টার্ন কেপ ন্যাশনাল প্রসিকিউটিং অথরিটির (এনপিএ) মুখপাত্র এরিক নাবাজালিলা জানিয়েছেন, ওই দুই শিশুর মা-বাবা বাড়িতে ছিল না। তবে তাদের দাদির উপস্থিতিতেই এ ধরনের কাণ্ড ঘটান ওই ব্যক্তি।

তিনি আরো বলেন, শুক্রবার বিকেল থেকে রবিবার সকাল পর্যন্ত দাদার কাছে ছিল দুই শিশু। এরপর তারা মাকে কাছে পায়। তখন ৯ বছরের মেয়ে তার মাকে জানায়, দাদা আমার সঙ্গে খারাপ কাজ করেছে। ছোট বোনের সঙ্গেও একই আচরণ করেছে। এমনকি আমাদের সামনে নগ্ন হয়ে ঘুরেছে। দাদি তাতে কিছু বলেনি।

জানা গেছে, নাতনিদের সৎ দাদি ওই নারী। মেয়েদের কাছ থেকে সব জেনে পুলিশের কাছে  অভিযোগ করেন তাদের মা। এতদিন বিচার চলার পর অবশেষে রায় দিলেন বিচারক।

 

সুত্রঃ কালের কণ্ঠ