তামিম ইকবালের চোট ও ওভালের প্রস্তুতি

সিল্কসিটিনিউজ ডেস্ক:

লন্ডনের কেনিংটন ওভালে নেটে ব্যাট করার সময় শুক্রবার হাতে চোট পেয়ে মাঠ ছেড়েছেন বাংলাদেশের বাঁ-হাতি ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবাল।চোট গুরুতর কিনা সে বিষয়ে এখনো জানা যায়নি।এক নেট বোলারের বল হাতে লাগার পর তৎক্ষণাৎ মাঠ ছাড়েন তামিম।পরে সংবাদ সম্মেলনে আসেন পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ।

তিনি বলেন, “মাত্র চোট পেলো। এখনই কিছু বলা কঠিন, বললেও সেটা অনুমান করে বলা হবে, আশা করি খুব গুরুতর নয়।”

এর আগে এশিয়া কাপে হাতে বল লেগে চোট পেয়েছিলেন তামিম ইকবাল।বাংলাদেশের জাতীয় ক্রিকেট দল শুক্রবার ওভালে অনুশীলন করেছে।আবহাওয়া অনুকূলে না থাকলেও খোশমেজাজে প্রস্তুতি শুরু করে বাংলাদেশ।শুরুতে ফুটবল নিয়ে শরীর হালকা করে পুরো দল।

এরপর শুরু হয় স্কিলস ট্রেনিং। যেখানে একই সারিতে টানা ব্যাট করে যান তামিম, সাকিব ও মুশফিক।সাইফুদ্দিনকে আজ দেখা গিয়েছে মাঠে হেঁটে বেড়াতে, এটাই আজ তার রুটিন ছিলো।

চোটের ব্যাপারে তিনি বিবিসি বাংলাকে বলেন, তার অবস্থা আগের চেয়ে ভালো ।মাশরাফি বিন মুর্তজা হালকা অনুশীলন করেছেন, তবে তার খেলার ব্যাপারে গ্রিন সিগন্যাল আছে ম্যানেজমেন্টের।

মাশরাফি সাইড স্ট্রেইনের কারণে কিছুটা দ্বিধা ছিল ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের পর।আগামী ২রা জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ।