তানোর বাজার বনিক সমিতির অফিসের উদ্বোধন

তানোর প্রতিনিধি:
রাজশাহীর তানোর গোল্লাপাড়া বাজার বনিক সমিতির অফিস ঘর ও একটি আধুনিক পাবলিক টয়লেটের উদ্বোধন করা হয়েছে।  রবিবার সকালে গোল্লাপাড়া বাজারের জায়গায় আধুনিক সুবিধা সম্বলিত এ পাবলিক টয়লেট উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও থানা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না।

এসময় চেয়ারম্যান ময়না টয়লেটটির সুষ্ঠুভাবে ব্যবহার ও রক্ষণাবেক্ষণের জন্য সকলের প্রতি আহ্বান জানান। এমপি ওমর ফারুক চৌধুরীর বিশেষ বরাদ্ধ ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সারবিক সহায়তায় ৮লাখ টাকা ব্যায়ে টয়লেট নির্মাণ করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বনিক সমিতির সাবেক সভাপতি আফজাল সরকারের সভাপতিত্ব বিশেষ অতিথি ছিলেন, তানোর উপজেলা জনস্বাস্থ্য সহকারী প্রকৌশলী রবিউল ইসলাম, তানোর পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল লতিফ মন্ডল,
বাজার বণিক সমিতির সভাপতি সারোয়ার জাহান, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, তানোর পৌর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, সাবেক কাউন্সিলর উত্তম সরকার, গোল্লাপাড়া বাজার ক্ষুদ্র বণিক সমিতির সভাপতি ইকবাল সরকার, বণিক সদস্য আব্দুর সালাম, মিজানুর রহমান মাস্টার, আব্দুল জব্বার, ডাঃ হান্নান, তানোর পৌর যুবলীগের সাধারন সম্পাদক ওহাব সরদার।

এসময় বাজার বণিক সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

স/অ