তানোর পৌরসভায় মশক নিধন কার্যক্রম উদ্বোধন

তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোর পৌরসভার উদ্যোগে পৌর এলাকার বিভিন্ন এলাকায় মশক নিধন স্প্রে কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে তানোর পৌর মেয়র ইমরুল হক এ মশক নিধনের উদ্বোধন করেন।

দেখা গেছে, পৌরসভার পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্বরে ও নির্বাহী কর্মকর্তার বাসভবন এবং এসিল্যান্ড (ভূমি) অফিস,বিএমডিএ অফিস সহ উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত ড্রেন, কালভার্ট,জঙ্গলে সকাল থেকে বিকেল পর্যন্ত মশক নিধন স্প্রে করা হয়। এতে করে মশার প্রকোপ থেকে পৌরবাসীকে রক্ষা করতে মেয়র ইমরুল হকের এমন মানবিক কাজকে সাধুবাদ জানাচ্ছে পৌরবাসীসহ সচেতন মহল। মেয়র ইমরুল হক বলেন, বর্তমানে দেশজুড়ে ডেঙ্গু রোগে আতঙ্কে রয়েছে মানুষ।

তাই ডেঙ্গু থেকে পৌরবাসীকে রক্ষা করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় প্রতিনিয়ত মশক নিধনের জন্য পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে কাউন্সিলরদের মশক নিধনের জন্য ওষুধ স্প্রে করার জন্য বলা হয়েছে। তারাই ন্যায় আজকে থেকে উপজেলা পরিষদ চত্বরে মশক নিধনের জন্য ওষুধ স্প্রে অভিযান শুরু করা হয়েছে। মশক নিধনের এ অভিযান পরিচালনা অব্যাহত থাকবে বলে জানান তিনি। সেই সাথে পৌরবাসীকে সচেতন থেকে বাড়ির আসেপাশে থাকা ময়লা আর্বজনা ও জঙ্গ থাকলে তা পরিস্কার পরিচ্ছন্নতা করার জন্য অনুরোধ জানান তিনি।