তানোর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা


তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে রাজশাহী জেলা ছাত্রলীগ। শুক্রবার রাজশাহী জেলা ছাত্রলীগ সভাপতি সাকিবুল ইসলাম রানা ও সাধারণ সম্পাদক জাকির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এদিকে তানোর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সারোয়ার জাহান শাওনসহ তার বন্ধুৃ লিটনকে মাদকের সঙ্গে সম্পৃত্ত থাকায় অভিযোগে বৃহস্পতিবার বিকালে মাসিন্দা গ্রাম থেকে থানা পুলিশ আটক করে জেল হাজতে পাঠান।
গতকাল
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় রাজশাহী জেলা ছাত্রলীগ নির্বাহী কমিটির সিদ্ধান্তে এ আদেশ জারি করা হয়েছে। নির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক মেয়াদোত্তীর্ণ হওয়ায় তানোর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। একই সাথে আগামী ২৩  থেকে ৩০ তারিখ পর্যন্ত, আগামী ৭দিনের মধ্যে তানোর উপজেলা ছাত্রলীগের সভাপতি /সম্পাদক হতে ইচ্ছুক প্রার্থীদের রাজশাহী জেলা ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান সাগরের নিকট জীবন বৃত্তান্ত জমা দিতে বলা হয়েছে।

রাজশাহী জেলা ছাত্রলীগ সভাপতি সাকিবুল ইসলাম রানা বলেন, তানোর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। ২০১৮ সালে তানোর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। সে অনুযায়ী মেয়াদ উত্তীর্ণ হওয়ায় যথার্থ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এস/আই