বুধবার , ১২ সেপ্টেম্বর ২০১৮ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

তানোরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৩

Paris
সেপ্টেম্বর ১২, ২০১৮ ৭:৫১ অপরাহ্ণ

তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোরে সাজাপ্রাপ্ত আসামি ও মাদক সেবীসহ ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেন ওসি রেজাউল ইসলাম । আটককৃতদের বুধবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

অন্য এক মাদকসেবী আসামিকে ভ্রাম্যমাণ আদালত এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী মো. গোলাম রাব্বী।

জানা গেছে, ২০১৪ সালের শিশু নির্যাতন বিশেষ ট্রাইবুনাল আইনে মামলা হয় পৌর এলাকার বুরুজ গ্রামের আব্দুল মালেকের ছেলে জিয়া ওরফে জুয়েলের নামে । ওই মামলায় বিজ্ঞ আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করে। কিন্তু দীর্ঘ দিন আসামি জিয়া পলাতক ছিলেন। এ অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাতে পুলিশ তাকে আটক করে। এছাড়াও ১৫১ ধারার ফৌজদারী মামলার আসামী উপজেলার কামারগা ইউপি এলাকার মির্জাপুর গ্রামের আশরাফুল ইসলামের ছেলে আজাদ রহমানকে গ্রেপ্তার করে পুলিশ ।

এদিকে মাদক সেবন অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই নাজমুল হক উপজেলার চক সাজুড়িয়া গ্রামের আইয়ুব আলীর ছেলে সোলেমানকে আটক করে । তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে মাদক সেবনের দায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর