তানোরে সরনজাই ইউপিতে স্বতন্ত্র প্রার্থী মোজাম্মেল চেয়ারম্যান নির্বাচিত

তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোর উপজেলার সরনজাই ইউপিতে ৯৫ ভোট বেশী পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র চশমা প্রতীকের প্রার্থী সাবেক চেয়ারম্যান ও সাবেক উপজেলা বিএনপির সভাপতি মোজাম্মেল হক খান। সোমবার (৭ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত নির্বাচনে তিনি চশমা প্রতিকে ভোট পেয়েছেন ২হাজার ৩শ’ ৯৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী অপর বিএনপি নেতা মতিউর রহমান আনারস প্রতিকে ভোট পেয়েছেন ২হাজার ২শ’ ৯৯ ভোট। আওয়ামী লীগ সমর্থিত মটরসাইকেল প্রতিকের প্রার্থী সাইদুর রহমান সাইদ পেয়েছেন ১হাজার ৭শ’ ৪২ ভোট এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা প্রতিকের প্রার্থী শাফিউল ইসলাম ভোট পেয়েছেন ২শ’ ৩২ ভোট।

এদিকে ঋণ খেলাপীর কারণে বর্তমান সরনজাই ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’ লীগ সভাপতি (নৌকার) দলীয় চেয়ারম্যান প্রার্থী আব্দুল মালেকে প্রার্থীতা উচ্চ আদালতের রায়ে বাতিল হওয়ায় ভোটের আগের দিন নির্বাচন স্থগিত করা হয়। আপিলেও তার প্রার্থীতা বাতিল হওয়ায় নৌকার প্রার্থী ছাড়াই নির্বাচন অনুষ্ঠিত হলো সরনজাই ইউপিতে।

তানোর উপজেলা নির্বাচন অফিসার ও সরনজাই ইউপি নির্বাচনের নিটার্নিং কর্মকর্তা মোলাম মোস্তফা সকল কেন্দ্রের ফলাফল যোগ করে চশমা প্রতিকের প্রার্থী মোজাম্মেল হখ খান ৯৫ ভোট বেশী পাওয়ায় বেসরকারিভাবে তাকে বিজয়ী ঘোষণা করেন।
সরনজাই ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মোজাম্মেল হক খান বলেন, এ ভোটের বিজয় জনগনের বিজয়। তিনি জনগনকে দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে ন্যায় নিষ্ঠা ও সততার সাথে সকল উন্নয়ন কাজ করার অঙ্গিকার করেন।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, নির্বাচনী নিরাপত্তা পুলিশের পক্ষ থেকে সকল প্রস্তুতি নিয়ে মাঠে কাজ করেছি। বিজিপি, পুলিশ ও আনসার সদস্যরা কেন্দ্র মোতায়েন ছাড়াও একাধীক টিমসহ নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ টহলে ছিলো।
তানোর উপজেলা নিবার্হী কর্মকর্তা পঙ্কজ চন্দ্র দেবনাথ বলেন, সরনজাই ইউপিতে মোট ভোটার ৮হাজার ১শ’ ২১জন, নারী ভোটার ৪,হাজার ১শ’ ৫৩ জন ও পুরুষ ভোটার ৩ হাজার ৯ শ’ ৫৮ জন। ৯টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ভোট স্বচ্ছ হয়েছে। আমরা সকল প্রকার প্রস্তুতি নিয়ে কাজ করেছি।’

এএইচ/এস