তানোরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত দুই

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর তানোরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মটরসাইকেল চালকসহ দুইজন নিহত হয়েছেন। আজ বুধবার বিকেলে উপজেলার বিনোদপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার প্রাণপুর গ্রামের শফিউল ইসলামের ছেলে মিনারুল ইসলাম (২০) ও একই গ্রামের সামশুদ্দিনের ছেলে ফরিদ (২৫)।

এদের মধ্যে মিনারুল ইসলামকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনার পর পরই মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আর  চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে মারা যান ফরিদ।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) রাকিবুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই দুইজন মোটর সাইকেল করে যুগিশো থেকে বিনোদপুর মোড়ের দিকে যাচ্ছিল। পথে চালক নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি রাস্তার পাশে একটি আম গাছের সাথে সজোরে ধাক্কা খায়। এতে চালকসহ পাশে বসা আরোহী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসকেরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর দুইজনের মৃত্যু হয়।

নিহত দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে আমাদের কাছে এ নিয়ে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।