তানোরে বজ্রপাতে ৪ স্কুল শিক্ষার্থী আহত

তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোরে এক স্কুল চলাকালিন সময়ে বজ্রপাতের ঘটনায় ৪ জন শিক্ষার্থী আহত হয়েছে। ঘটনা বৃহস্পতিবার সাড়ে ৩টার দিকে তানোর উপজেলার বাধাইড় ইউনিয়নের ঝিনাইখোর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে।

খবর পেয়ে উপজেলা নিবার্হী কর্মকর্তা ঘটনাস্থলে গিয়ে গুরুত্বর আহত ষষ্ঠ শ্রেনীর ছাত্রী হাবিবা খাতুনকে (১৩) নিজ গাড়ি করে নিয়ে গিয়ে তানোর স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে দেন।

অপর দিকে আহত তিন জন হলেন ষষ্ঠ শ্রেণীর ছাত্রী জুই (১৩), নবম শ্রেনীর ছাত্রী মাহাফুজা আকতার (১৫), অষ্টোম শ্রেনীর ছাত্রী ইয়াসমিন খাতুন ইভাকে (১৪) প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পরে জুই নামে আহত ওই ছাত্রী বাড়ি গিয়ে বেশি অসুস্থ্য হয়ে পড়লে তাকেও সন্ধ্যার পর তানোর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

ঝিনাইখোর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মতিউর রহমান বলেন, স্কুল চলাকালিন সময় বেলা সাড়ে ৩ টার দিকে হঠাৎ করে স্কুলের পাশে আম গাছে বজ্রপাত ঘটে। ঘটনাস্থলে বেশ কয়েকটি পাতিহাস পুড়ে যায়। সেই সাথে আমাদের স্কুলের আহত ওই চারজন ছাত্রী বাহিরে ছিলেন বজ্রপাতে তারা আহত হন।

তানোর উপজেলা নিবার্হী কর্মকর্তা পঙ্কজ চন্দ্র দেবনাথ বলেন, ঘটনাটি জানার পর আমি ওই স্কুলে গিয়ে আহত এক ছাত্রীকে আমার গাড়িতে করে তানোর স্বাস্থ্য কেন্দ্র ভর্তি করে দি। এবং ওই ছাত্রীর বিষয়ে ডাক্তারদের সঙ্গে কথা বলে এসেছি।

এস/আই