তানোরে পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণ মামলা

তানোর প্রতিনিধি:
তানোরে এক নারীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে রাজকুমার নামে এক পুলিশের (কনস্টেবল) বিরুদ্ধে মামালা হয়েছে। রোববার দিবাগত রাতে ওই নারী (২৮) বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। (মামলা নং- ৬)।

জানা গেছে, তানোর উপজেলার চান্দুড়িয়া ইউনিয়নের বাকোশপুর গ্রামের জৈনক ব্যক্তির মেয়ের সঙ্গে মোবাইল ফোনে তানোর পৌর এলাকার হাবিবনগর পালপাড়া গ্রামের মনোরঞ্জন পালের ছেলে পুলিশের (কন্সটেবল ঢাকায় কর্মরত) রাজকুমার পালের প্রেমের সম্পর্ক চলে আসছিল। রাজকুমার নিজেকে মুসলিম বলে দাবি করে তার নিজের নাম পাল্টিয়ে রাজ নামে ওই নারীর সঙ্গে ফোনে প্রেম করে।

সম্প্রতি রাজকুমার ছুটিতে বাড়িতে এসে ওই নারীকে বিয়ে করবো বলে কৌশলে শনিবার বাড়ি থেকে পালিয়ে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। রোববার সকালে ওই মেয়ে নিরুপাই হয়ে রাজ কুমারের বাড়িতে উঠে।

এদিকে রাজকুমারের পরিবারের সদস্যরা ওই নারীকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়। বিষয়টি স্থানীয় লোকজন থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনা স্থলে গিয়ে ওই নারীকে উদ্ধার করে সন্ধ্যায় থানায় নিয়ে আসে।

পরে ওই নারীর পরিবারের সদস্যদের খবর দেয়। রাতে পরিবারের সদস্যরা আসলে থানায় মামলা দায়ের হয়।
ওই নারী সাংবাদিকদের বলেন, রাজকুমার তার ধর্মকে গোপন রেখে নাম পাল্টিয়ে রাজ নামে আমার সঙ্গে দীর্ঘ দেড় বছর যাবত প্রেমের সম্পর্ক করে আসচ্ছে।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, নারী নিজে বাদী হয়ে থানায় অপহরণ ও ধষনের মামলা করেছে। আসামী রাজকুমার পুলিশের একজন সদস্য। সে ঢাকায় কর্মরত আছে। বর্তমানে সে পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

স/শ