তানোরে পানিতে ডুবে বৃদ্ধ জেলের মৃত্যু

 তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোরে পানিতে ডুবে বৃদ্ধ জেলের মৃত্যুর ঘটনা ঘটেছে। এমন মর্মান্তিক পানিতে ডুবে মৃত্যুর ঘটনাটি ঘটেছে,গতকাল সোমবার উপজেলার কামারগাঁ ইউনিয়নের মাঝিপাড়া গ্রামে। মৃত বৃদ্ধ জেলে মাঝিপাড়া গ্রামের মৃত দুর্জধনের পুত্র রামপদ (৬৫)। নিহত রামপদ’র পরিবারে তার স্ত্রী সহ দুই ছেলে মেয়ে রয়েছে।

ঘটনা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিহত জেলে রামপদ রোববার সন্ধ্যায় বাড়ির পাশে শিবনদী বিলে বেশাল জালে মাছ শিকারের জন্য যান। কিন্তু রাত হয়ে গেলেও বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজা খুঁজি করতে লাগে। এমনকি গ্রামবাসী সারারাত জেগে বিলে অনেক খোজাখুজি করেও তার কোন সন্ধান পায়নি। পরের দিন সোমবার সকালে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ডুবুরি নিয়ে গিয়ে বিলে নেমে খোজাখুজি করেও রামপদ’র সন্ধান পায়নি। পরে ৯টার দিকে আবারো গ্রামের লোকজন তাকে খুঁজতে বিলে নামেন।

তাকে বিল থেকেই মৃত অবস্থায় উদ্ধার করেন। এতে করে বৃদ্ধা জেলের এমন অকাল মৃত্যুতে এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া। এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, নিহতের পরিবার থেকে কেউ কোন অভিযোগ না করায় লাশ দাফনে অনুমতি দেয়া হয়েছে। তবে থানার পক্ষ থেকে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।