তানোরে নৌকার প্রার্থীর ২ অফিসে অগ্নিসংযোগ

তানোর প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজশাহীর তানোর উপজেলার ৫ নং- তালন্দ ইউনিয়ন নির্বাচনে আ’লীগ প্রার্থীর নির্বাচনী অফিস ও পোষ্টারে অগ্নিসংযোগ করা হয়েছে। রবিবার দিবাগত রাতে মোহরগ্রাম ও লছিরামপুর নৌকার প্রার্থী ও বর্তমান ইউনিয়ন চেয়ারম্যার আবুল কাশেমের নির্বাচনী দুটি অফিসে দুবৃর্ত্তরা আগুন দেয়।

এঘটনায় নৌকার প্রার্থী আবুল কাশেম বাদি হয়ে গতকাল সোমবার সকালে অজ্ঞাতনামাদের অভিযুক্ত করে উপজেলা নির্বাচন অফিস রিটার্নিং অফিসার তালন্দ, উপজেলা নিবার্হী কর্মকর্তা ও তানোর থানায় লিখিত অভিযোগ করেন।

বর্তমান ইউনিয়ন চেয়ারম্যার আবুল কাশেম বলেন, আমার প্রতীপক্ষরা এলাকায় সুষ্ঠ ভাবে ভোট হোক এটা চাইছেনা। তারা এলাকার জনগণের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি করতে চাইছে। আমার নির্বাচনী অফিস পুড়িয়ে দিয়েছে। রাতে আধারে আমার পোষ্টা ছিড়ে ফেলছে বড় ফেসটোনগুলোর পুড়িয়ে ফেলছে।

এ ব্যাপাওে তানোর উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নিবার্হী কর্মকর্তা পঙ্কজ চন্দ্র দেবনাথ বলেন, নির্বাচনী অফিস আগুন লাগিয়ে দেয়ার বিষয়ে একটি লিখিত অভিয়োগ পেয়েছে। যারা একাজটি করেছে তারা সুষ্ঠ ভাবে ভোট হোক এটা চাইনা। তবে আমারা বিষয়টি গুরুত্বসহকারে দেখবো।

তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, বিষয়টি শোনার পরে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।