তানোরে জমি দখলকে কেন্দ্র করে মারামারি, একই পরিবারের আহত ৩

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর তানোরে জমি দখলকে কেন্দ্র করে একই পরিবারের তিনজনকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে উপজেলার পাঁচন্দগ্রামে এ ঘটনা ঘটে। পরে তাদেরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলেন,ওই এলাকার আবু বকর সিদ্দিকের মেয়ে শারমিন (২৫), ছেলে রাসেল(৩২) এবং রাসেলের স্ত্রী রুমা (২২)।

জানতে চাইলে আবু বকর সিদ্দিকের মেয়ে আসিয়া সিল্কসিটি নিউজকে জানান,নিজ জমির মাদ্রাসা থাকায় বেশ কিছু দিন আগে কিছুসংখ্যক জমি চায় মাদ্রাসা কর্তৃপক্ষ। তাতে মত দেন আবু বকর। কিন্তু ওই জমির পুরো অংশ দখল করতে চায় কর্তৃপক্ষ যাতে রাজি ছিলেন না আবু বকর। এ নিয়ে নানা বিরোধের সৃষ্টি হতো। ঈদুল আযহার জামায়াত উপলক্ষে পুরো জমিতেই ঈদের সালাত আদায় করা হয়। এ সময় সেখানে বাশ, দড়ি দিয়ে ঘিরে রাখা হয়। ঈদ পার হলে সেগুলো খুলে নেয়ার জন্য ‍অনুরোধ করেন আবু বরক।কিন্তু সেগুলো না তুলে মাদ্রাসার নামে দখল দেওয়ার কথা জানায় পরিচালনা কমিটি। আজ শনিবার সকালে আবু বকরের ছেলে রাসেল স্বপরিবারে বাশগুলো খুলে নেয়ার জন্য গেলে স্থানীয় রবি, আখতার, সালাম, আইনাল, মোবারক, রাকিবসহ ১০ থেকে ১২ জন লাঠিসোটা নিয়ে হামলা করে রাসেল ও তার পরিবারের উপর। এতে রাসেল তার স্ত্রী ও বোন গুরুতর আহত হয়।

পরে তাদের উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা গুরুতর দেখে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তারা রামেক হাসপাতালের ৩০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

আসিয়া জানান, তার পিতা আবু বকর ঢাকা থেকে রওনা হয়েছেন। রাজশাহীতে আসলে মামলার প্রস্তুতি গ্রহন করা হবে।