তানোরে খাড়িতে পড়ে যুবকের মৃত্যু

তানোর প্রতিনিধি:
রাজশাহীর তানোরে খাড়ির পানিতে ডুবে গিয়ে লিটন মূর্মূ (২৬) নামে আদিবাসী এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, তানোর উপজেলার কলমা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দিব্যস্থলী গ্রামের আদিবাসী পাড়ার বানেশ্বর মূর্মূ’র ছেলে লিটন মূর্মূ গ্রামের খাড়িতে পানির স্রোত দেখতে সকাল ৯টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসে নি। পরিবারের লোকজন লিটনকে খুজতে বের হয়। দুপুরে জানতে পারে সে খাড়ির স্রোতে পড়ে গিয়েছিল।

স্থানীয় লোকজন খাড়িতে তাকে খুজে না পেয়ে কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নাকে বিষয়টি জানান। চেয়ারম্যান বিষয়টি রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরী দলকে খবর দেয়।

রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরী দলের লিডার নূর নবী জানান, খবর পেয়ে আমরা ৬ সদস্য বিশিষ্ট একটি দল দুপুরে ঘটনা স্থলে (খাড়ীতে) অভিযান শুরু করি। প্রায় ১ ঘন্টা খোজা খুজির পর লিটনের লাশ উদ্ধার করতে পারি। খাড়িতে প্রবল স্রোতের কারণে লিটন পড়ে গিয়ে হয়তো উঠতে পারেনি।

তানোর থানা ওসি রেজাউল ইসলাম বলেন, রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী দল আদিবাসী যুবক লিটনকে মৃত অবস্থায় উদ্ধার করেন। স্থানীয় ভাবে লাশ মাটি দেবার অনুমতি দেয়া হয়েছে।

স/শ