তানোরে আম বাগান থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোরে নির্জন আম বাগানে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার বিকেলের দিকে উপজেলার তালন্দ ইউনিয়ন (ইউপি) কালনা দক্ষিণপাড়া বল্লম দিঘির পুর্ব দিকের আম বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া যুবকের নাম আরিফ হোসেন ( ২৬)। সে উপজেলার কামারগাঁ ইউপির পারিশো দূর্গাপুর গ্রামের বাসিন্দা। আরিফের শ্বশুর বাড়ি কালনাগ্রামে। তার এমন মৃত্যুর খবরে স্ত্রী ও একমাত্র পুত্র সন্তান শোকে কাতর হয়ে পড়েছে।

জানা গেছে, বিগত ১০ থেকে ১২ বছর আগে পারিশো গ্রামের আরিফের সাথে বিয়ে হয় কালনা দক্ষিণপাড়া গ্রামের হামেদ ওরফে ডুব্যার মেয়ে সাকেরার সঙ্গে। ঘর সংসার করা অবস্থায় কলহের জেরে আরিফ দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রী আরিফের নামে মামলা করলে জেলেও যেতে হয় তাকে। জেল থেকে মুক্ত করেন প্রথম স্ত্রী সাকেরা।

গ্রামবাসী জানান, আরিফ দীর্ঘ দিন ধরে শ্বশুর বাড়িতে আছে ও রাজমিস্ত্রির কাজ করেন। এমনকি দুপুরেও অনেকের সাথে কথা বলেছে আরিফ। বিকেলের দিকে কালনা গ্রামের সহিদুল নামের এক ব্যক্তি জমি দেখতে এসে আরিফকে আম গাছের ডালে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তার শ্বশুর বাড়িতে খবর দেন।

এ বিষয়ে ওসি (তদন্ত) ওছমান গনি জানান, লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং একটি অপমৃত্যু মামলা হয়েছে।

জি/আর