শনিবার , ২২ জুলাই ২০১৭ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

তরুণ চলচ্চিত্র নির্মাতা শাহারিয়া হাসান শুভ’র ‘ভালোবাসার ভেলা’

Paris
জুলাই ২২, ২০১৭ ১০:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

বাস্তব জীবনের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বিবেক’ নির্মানের মধ্যে দিয়ে যার চলচ্চিত্র নির্মাতা হিসেবে মিডিয়া অঙ্গনে পর্দাপণ। প্রথম চলচ্চিত্রের মাধ্যমেই যে কুড়িয়েছে সুনাম আর সেই সঙ্গে অর্জন করেছে একাধিক পুরস্কার। সেই তরুন চলচ্চিত্র নির্মাতা শাহারিয়া হাসান শুভ এবার নির্মান করল মিউজিক্যাল ফিল্ম ‘ভালোবাসার ভেলা’। এ প্রজন্মের জনপ্রিয় সঙ্গীতশিল্পী শাহারিয়ার বা্ঁধনের কণ্ঠে ‘প্রেম’ এ্যালবামের ‘ভালোবাসার ভেলা’ শিরোনামের গানে নির্মান করা হয়েছে এ মিউজিক্যাল ফিল্মটি।

মিউজিক্যাল ফিল্মটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, নবাগত অভিনয় শিল্পী যথাক্রমে এ এস আলীম, আয়েশা সিদ্দিকা সুমাইয়া ও সন্ধ্যা দিঘী। মিউজক্যাল ফিল্মটির পরিচালনা ও চিত্রধারণ করেছেন, তরুন চলচ্চিত্র নির্মাতা শাহারিয়া হাসান শুভ। শুভ নওগাঁ জেলার পত্নীতলার মধুইল এলাকার আজিজার রহমান ও সুলতানা আক্তারের ছেলে। প্রযোজনা প্রতিষ্ঠান ড্রিম মেকিং প্রডাকশনের ব্যানারে নির্মিত এ মিউজিক্যাল ফিল্মে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন, রাজীব রাজ, আলভী খান ও মেহেদী হাসান। নওগাঁ জেলার নজিপুরে চিত্রায়িত মিউজিক্যাল ফিল্মটির শিল্প নির্দেশনায় ছিলেন, নকিব মিক্স এবং রূপসজ্জায় ছিলেন, আসিফ ইসলাম।

পরিচালক শাহারিয়া হাসান শুভ বলেন, ‘আমি দীর্ঘদিন ধরে প্রযোজনা প্রতিষ্ঠান ড্রিম মেকিং প্রডাকশনে কাজ করছি। ইতিমধ্যেই এ প্রতিষ্ঠান থেকে নির্মিত কাজে প্রধান সহকারি পরিচালক ও পরিচালক হিসেবে ভূমিকা পালন করেছি। পূর্বের সেই কাজের অভিজ্ঞতাকে সমন্বয় করে এ নতুন কাজটি করেছি। আশা করছি আমার নতুন কাজটি সকলের ভালো লাগবে’। প্রযোজনা প্রতিষ্ঠান ড্রিম মেকিং প্রডাকশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহারিয়ার চয়ন তাকে এ কাজে অনেক সহযোগিতা করেছেন তাই তিনি চয়নের কাছে কৃতজ্ঞ বলেও উল্লেখ করেন তরুণ নির্মাতা শুভ।

ড্রিম মেকিং প্রোডাকশনের চেয়ারম্যান শাহারিয়ার চয়নের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘শুভ আমার সঙ্গে দীর্ঘদিন যাবৎ কাজ করছে। সে ইতিমধ্যে অনেক কাজে প্রধান সহকারি পরিচালক ও পরিচালক হিসেবে ভূমিকা পালন করেছে। আমি আশা করি তার নির্মিত মিউজিক্যাল ফিল্ম ‘ভালোবাসার ভেলা’ অনেক ভালো হবে এবং দোয়া করি শুভ জীবনে প্রতিষ্ঠিত হোক।

স/অ

সর্বশেষ - বিনোদন