তরুণীকে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেফতার এক

সিল্কসিটি নিউজ ডেস্ক:

গাজীপুর থেকে শেরপুরে বড়বোনের বাড়িতে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। সোমবার সন্ধ্যায় শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভিকটিমের বোন বাদী হয়ে দুজনকে আসামি করে রাতে থানায় মামলা করেছেন। পুলিশ হাফিজুর রহমান মন্টু নামে একজনকে গ্রেফতার করেছে। ধর্ষণের শিকার ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য শেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হান্নান মিয়া জানান, দুদিন আগে ওই তরুণী তার বড়বোনের বাড়িতে বেড়াতে আসেন। সোমবার বিকালে বোনকে সঙ্গে নিয়ে এক কবিরাজের বাড়ির উদ্দেশে রওনা হন। পথে একটি লেবুবাগানের ভেতর দিয়ে যাওয়ার সময় লছমনপুর গ্রামের সুরুজ্জামানের ছেলে মাছ বিক্রেতা হাফিজুর রহমান মন্টু ও একই ইউনিয়নের হাতিআগলা গ্রামের আজাদ মিয়ার ছেলে আলম মিয়া তাদের গতিরোধ করে বড়বোনকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে ছোটবোনকে তুলে নিয়ে যায়। পরে ওই দুজন ওই তরণীকে ধর্ষণ করে পালিয়ে যায়।

এ ঘটনায় ধর্ষণের শিকার তরুণীর বড়বোন বাদী হয়ে মামলা করেছেন। পুলিশ অভিযান চালিয়ে রাতেই অভিযুক্ত হাফিজুর রহমান মন্টুকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে সোপর্দ করে।

সূত্র: যুগান্তর