তবুও দাম্ভিকতা শাকিবের কন্ঠে!

সিল্কসিটিনিউজ ডেস্ক:

দীর্ঘদিনের অন্তর্ধান রহস্যের অবসান ঘটিয়ে নিজেদের সম্পর্কের চূড়ান্ত চেহারা মিডিয়ায় উপস্থাপন করেছেন জনপ্রিয় চলচ্চিত্র নায়িকা অপু বিশ্বাস।

 

বিয়ে করে ফুটফুটে সন্তানের বাবা হলেও তাকে স্ত্রী’র স্বীকৃতি দেবেন না বলে গোঁ ধরে আছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান।

 

দিনের পর দিন ধামাচাপা দিয়ে লুকিয়ে রাখা সত্য ফাঁস হওয়ায় যেন তেলে বেগুনে জ্বলে উঠেছেন দেশীয় চলচ্চিত্রের নাম্বার ওয়ান নায়ক’র তকমা আঁটা শাকিব।

 

থলের বিড়াল বেড়িয়ে আসায় তার কন্ঠে শুধুই দাম্ভিকতার সুর। সন্তান আব্রাহাম খান জয়কে মেনে নিলেও একজন নারীর প্রতি ন্যূনতম সম্মান প্রদর্শন না করে উল্টো তুচ্ছ তাচ্ছিল্য করে চলেছেন তিনি।

 

পাল্টা অভিযোগ করে এও বলেছেন, অপু স্ত্রী’র নয়, নায়িকার মর্যাদা চায়। বিয়ের ঘটনা জনসম্মুখে আসার পর থেকেই দাম্ভিকতা নিয়েই নিজের মতো করে কথা বলে যাচ্ছেন ঢাকাই ছবির একচ্ছত্র দাপট বজায় রাখা এ নায়ক।

 

ষড়যন্ত্র করে তাকে ফাঁসানো হচ্ছে এমন অভিযোগও করেছেন।

 

এমনিতেই বিভিন্ন সময়ে শিডিউল ফাঁসানোসহ ধরাকে সরা করাসহ তার বিরুদ্ধে অভিযোগ ছিল চলচ্চিত্র নির্মাতাদের।

 

এরপরেও নায়ক হিসেবে ঢাকাই সিনেমায় তার উত্তম বিকল্প না থাকায় তার অন্তহীন অহংকার ও স্বেচ্ছাচারী মনোভাবে জিম্মি ছিলেন তারা।

 

অনেক দিন ধরেই শাকিব ও অপু’র সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন ভেসে বেড়াচ্ছিল বাতাসে। বাজারে আলোচিত ছিল গোপনে তাদের বিয়ে করার বিষয়টিও।

 

এমন অবস্থায় গত বছরের সেপ্টেম্বরে ঈদের এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন জনপ্রিয় এ পর্দা জুটি। ওই অনুষ্ঠানে শাকিব বলেছিলেন ‘স্ত্রী হিসেবে অপু হবে রাফ এন্ড টাফ।’

 

মূলত এ সফল জুটির বাস্তবে বিয়ের প্রায় ৯ বছর পর সোমবার (১০ এপ্রিল) বিকেলে নিউজ২৪’র লাইভে শাকিবের ছলচাতুরিতে অতিষ্ঠ অপু বাধ্য হয়েই হাটে হাঁড়ি ভেঙে দেন।

 

এরপর থেকেই আরো একদফা নিজের দাম্ভিকতার বহি:প্রকাশ ঘটান শাকিব।

 

বিভিন্ন মিডিয়ায় দেওয়া সাক্ষাতকারে অহংমেশা হাসিতে বলছেন, অপুর জন্য আমি অনেক নায়িকাকে ঠকিয়েছি। এটা আমার পাপের প্রাশ্চিত্ত। আমি ওকে বিয়েই করিনি! ও আমার স্ত্রী হলে আমার কথা ছাড়া কোথাও যেতো না।’

 

শাকিবের এমন আলাপচারিতার নিরিখে অনেকেই বলছেন, রঙিন পর্দায় সফল হলেও বাস্তব জীবনে তিনি প্রতারণা করেছেন। অথচ স্বাভাবিকভাবেই অপুকে মেনে নিয়ে দর্শকের হৃদয়ে শ্রদ্ধার আসনে বসতে পারতেন।

 

কিন্তু তেতো কথা বাইরে চলে আসায় তিনি অপুকে শুধুমাত্র অস্বীকারই নয় তাচ্ছিল্য করতেও ছাড়ছেন না।

 

আসলে শাকিবের কাছে বরাবরই নিজের ক্যারিয়ার আর বাণিজ্যিক চিন্তায় তার নামের শেষে জুটেছিল ‘স্বার্থপর’ তকমা। এবার নিজের স্ত্রীকেই অস্বীকার করে প্রকারান্তরে নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়েছেন শাকিব।

 

অহংকারে এতোদিন মাটিতে পা না রাখা এ নায়ক বাস্তব জীবনে এখন খলনায়ক, ফেসবুকে এমন মন্তব্যও করেছেন অনেকেই।

সূত্র: বাংলা নিউজ