তত্ত্বাবধায়ক সরকার চাইলে পাকিস্তান চলে যান: কাদের

সিল্কসিটি নিউজ ডেস্ক :
তত্ত্বাবধায়ক সরকারের জন্য বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে তাই পাকিস্তানে চলে যাওয়ারও পরামর্শ দিলেন ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) ঢাকা মহানগর উত্তর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

২০০৫ সালে সারাদেশে ৬৩ জেলায় সিরিজ বোমা হামলার প্রতিবাদে বঙ্গবন্ধু এভিনিউয়ে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

বিএনপি মহাসচিবের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, প্রতিদিনই শুধু এক কথা তত্ত্বাবধায়ক সরকার, তত্ত্বাবধায়ক সরকার। পৃথিবীর একটি দেশ ছাড়া কোথাও তত্ত্বাবধায়ক সরকার নাই। সেটা পাকিস্তানে আছে, পৃথিবীর আর কোথাও নেই। তাই (তত্ত্বাবধায়ক সরকার চাইলে) ফখরুল সাহেব দলবল নিয়ে পাকিস্তানের চলে যান। আপনারা পাকিস্তানের চলে যান। তত্ত্বাবধায়ক সরকারের ভূত মাথা থেকে নামিয়ে নির্বাচনের পথে আসুন ৷ এসব ছেড়ে নির্বাচনে আসুন। আর তা না হলে সব হারাবেন, আমও যাবে ছালাও যাবে।

তিনি বলেন, বিএনপি যতদিন থাকবে ততদিন সব অপশক্তি এই দলের নেতৃত্বে বাংলাদেশ ধ্বংসের ষড়যন্ত্র চলবে ৷ তারা আবারও আগুন নিয়ে হামলা চালাতে গোপন বৈঠক করছে। আপনারা সতর্ক থাকবেন ৷ জেএমবির বিশ্বস্ত পৃষ্ঠপোষক বিএনপি ৷ এদেশের সকল অপরাজনীতির নির্ভরযোগ্য পৃষ্ঠপোষক বিএনপি ৷ তারেক জিয়া লন্ডন থেকে বলছে আন্দোলনের টাকার অভাব হবে না ৷ শেখ হাসিনাকে হটানোর জন্য টাকার অভাব হবে না এ টাকার উৎস কি, কোথায় থেকে আসে?

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলী সদস্য ও কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।