রবিবার , ১১ জুন ২০১৭ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ঢাকায় দুই দিনের বর্ধিত সভা ও প্রশিক্ষণ কর্মশালায় অর্ণার যোগদান

Paris
জুন ১১, ২০১৭ ৪:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

ঢাকায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের দুই দিনের বর্ধিত সভা ও প্রশিক্ষণ কর্মশালায় যোগদান করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি অর্ণা জামান

আজ রোববার বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) মিলনায়তনে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে  দুই দিনের বর্ধিত সভা ও প্রশিক্ষণ কর্মশালায় উদ্বোধj হিসেবে উপস্থিত ছিলেন, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

উদ্বোধনী বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনে হবে না। হবে নির্বাচন কমিশনের অধীনে। অন্য গণতান্ত্রিক দেশের মতো এখানেও চলমান সরকার ক্ষমতায় থেকে রুটিন ওয়ার্ক করে অবাধ ও নিরপেক্ষ নির্বাচনে সহযোগিতা করে যাবে। কোনো গণতান্ত্রিক দেশে সহায়ক সরকারের বিধান নেই। সহায়ক সরকারের দাবি গণতান্ত্রিক নির্বাচনের প্রক্রিয়াকে অপমান করা। ওবায়দুল কাদের বিদেশি কূটনীতিকদের এ দেশের নির্বাচন নিয়ে কথা বলার আগে নিজ দেশ নিয়ে মাথা ঘামানোর কথা বলেন।


ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী, সাবেক সভাপতি মাহমুদ হাসান, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও বর্তমান সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন অনুষ্ঠানে বক্তব্য দেন।

সূত্র: প্রথম আলো

 

সর্বশেষ - রাজশাহীর খবর