ড্র করেও ১০ পয়েন্টে এগিয়ে চেলসি

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার মাঠে নামে চেলসি ও বার্নলি। ম্যাচে অবশ্য কেউ জয় পায়নি। ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয়েছে ম্যাচ। ড্র করে পয়েন্ট হারালেও টেবিলের দ্বিতীয় স্থানে থাকা টটেনহ্যাম হটস্পারের চেয়ে ১০ পয়েন্টে এগিয়ে রয়েছে চেলসি।

২৫ ম্যাচ থেকে চেলসির সংগ্রহ ৬০ পয়েন্ট। সমসংখ্যক ম্যাচ থেকে টটেনহ্যামের সংগ্রহ ৫০। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে তৃতীয় স্থানে রয়েছে আর্সেনাল।

রোববার রাতে বার্নলির মাঠে শুরুতেই এগিয়ে যায় চেলসি। ৭ মিনিটের মাথায় মাঝ মাঠের একটু সামনে বল পেয়ে যান ভিক্টর মোসেস। দ্রুত বল নিয়ে এগিয়ে গিয়ে বাড়িয়ে দেন ডি বক্সের বাইরে থাকা পেদ্রোকে। তিনি তিনজন রক্ষণভাগের খেলোয়াড়কে বোকা বানিয়ে শট নেন। গোলরক্ষক শুয়ে পড়ে বল ঠেকানোর চেষ্টা করেন। কিন্তু বল তার বাহুর নিচ দিয়ে গিয়ে জালে আশ্রয় নেয়। ম্যাচের ২৪ মিনিটে ফ্রি কিক পায় বার্নলি। ফ্রি কিক থেকে গোল আদায় করে ম্যাচে সমতা ফেরান রবি ব্রাডি। ফলে ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় প্রথমার্ধের খেলা।

দ্বিতীয়ার্ধে উভয় দল সমতা ভাঙার আপ্রাণ চেষ্টা করে। কিন্তু কিছুতেই কিছু হয়নি। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয় অ্যান্তোনিও কন্তের দলকে

সূত্র: রাইজিংবিডি