লো স্কোরিং ম্যাচে পেশোয়ার জালমির রুদ্ধশ্বাস জয়

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

পাকিস্তান সুপার লিগে রোববার রাতে মুখোমুখি হয় লাহোর কোয়ালান্ডার্স ও পেশোয়ার জালমি। লাহোর প্রথমে ব্যাট করতে নেমে ১০.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৫৯ রান সংগ্রহ করে। জবাবে ১৭ ওভারে ৭ উইকেট হারিয়ে ৬০ রান তোলে পেশোয়ার জালমি। পাশাপাশি তুলে নেয় রুদ্ধশ্বাস এক জয়।

রোববার প্রথমে ব্যাট করতে নেমে লাহোরের মাত্র ৬ জন ব্যাটসম্যান রান পান। ফখর জামান ৩৩, মোহাম্মদ রিজওয়ান ১১, জ্যাসর রয় ৯, সুনীল নারিন ২, সোহেল তানভীর ১ ও বিলাওয়াল ভাটি ১ রান করেন। পাঁচজন ব্যাটসম্যান রানের খাতাই খুলতে পারেননি। ম্যাককালাম ০, উমর আকমল ০, গ্র্যান্ট এলিয়ট ০, ইয়াসির শাহ ০ ও মোহাম্মদ ইরফান ০। অতিরিক্ত খাত থেকে আসে ২টি রান। তাতে ১০.২ ওভার সবকটি উইকেট হারিয়ে লাহোর কোয়ালান্ডার্স ৫৯ রানের পুঁজি পায়।

বল হাতে পেশোয়ারের হাসান আলী ৩টি ও ক্রিস জর্ডান ২টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন মোহাম্মদ আসগর, মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ ও শহিদ আফ্রিদি।
৬০ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে বেশ কাঠখড় পোড়াতে হয় পেশোয়ার জালমিকে। ৪ রানেই প্রথম ও দ্বিতীয়, ২৪ রানে তৃতীয়, ৪৭ রানে চতুর্থ, ৪৭ রানেই পঞ্চম, ৪৮ রানে ষষ্ঠ ও ৫১ রানে সপ্তম উইকেট হারায়। এরপর ক্রিস জর্ডান ও ওয়াহাব রিয়াজের ৯ রানের জুটিতে জয় নিশ্চিত হয় পোশোয়ারের।

বল হাতে লাহোরের ইয়াসির শাহ ৪টি উইকেট নেন। ২টি উইকেট নেন সুনীল নারিন। সোহেল তানভীর একটি উইকেট নেন।

ম্যাচসেরা নির্বাচিত হন ইয়াসির শাহ।

সূত্র: রাইজিংবিডি