ডু প্লেসির অদূরে বসেই দ. আফ্রিকাকে হুমকি মাশরাফির!

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে গড়াবে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ-২০১৯। আর ২ জুন অভিযানে নামবে বাংলাদেশ। ওই দিন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে মিশন শুরু করবে টাইগাররা। আসরের শুভসূচনা প্রত্যাশা করছেন দলপতি মাশরাফি বিন মুর্তজা।

বিশ্বকাপ শুরুর আগে বৃহস্পতিবার কার্ডিফে অংশগ্রহণকারী ১০ দলের অধিনায়কদের নিয়ে আয়োজিত অনুষ্ঠানে তিনি এমন আশাবাদ ব্যক্ত করেন। একই সোফায় তার অদূরেই বসাছিলেন প্রোটিয়া অধিনায়ক ফাফ ডু প্লেসি। তাকে প্রচ্ছন্ন (মৃদু) হুমকি দিয়ে রাখেন ম্যাশ।

মাশরাফি বলেন, ক্রিকেট এমন একটি খেলা যেখানে নিজেদের দিনে যেকোনো দল যে কাউকে হারাতে পারে। আমরা বেশ আত্মবিশ্বাসী, আমরা যেকোনো দলকেই হারাতে পারব। তবে সব কিছু নির্ভর করছে ভালো শুরুর ওপর।

তিনি বলেন, ২ জুনের ফাফের দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আমাদের ভালো খেলতে হবে। আশা করি, আমরা ভালোভাবে শুরু করতে পারব।

কয়েক দিন আগে প্রথমবারের মতো ত্রিদেশীয় সিরিজ জিতেছে বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজ ও আয়ারল্যান্ডের বিপক্ষে সবকটি ম্যাচে দাপুটে জয় তুলে নিয়েছেন লাল-সবুজ জার্সিধারীরা। অভিজ্ঞ ও তারুণ্যে ভরা দল নিয়ে তাই দারুণ আশাবাদী মাশরাফি।

তিনি বলেন, ভালোসংখ্যক সিনিয়র এবং কয়েকজন জুনিয়র ক্রিকেটার মিলে আমাদের দলটি দারুণ। তারা বেশ ভালো ক্রিকেট খেলছে। আয়ারল্যান্ডে শেষ সিরিজে খুব ভালো খেলেছে ওরা। আমি মনে করি, বিশ্বমঞ্চে পারফরম করতে প্রস্তুত সবাই।