ডিবির অভিযানে ০৯ জুয়ারি আটক, জুয়ার সরঞ্জামাদি উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে নগদ অর্থ ও তাসসহ ০৯ জুয়ারিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত পৌনে ১২টায় শাহমখদুম থানার শাহমখদুম থানা মোড় এলাকা হতে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মো. আনোয়ার হোসেন বাপ্পী (৩৬), মো. সাজ্জাদ হোসেন (৩৫), মো. মোশারফ আলী (৩৭), মো. রাজু (৪০), মো. কুরবান আলী (৪২), মো. কাজু মোল্লা (৪৫), মো. মামুন মোল্লা (৩৬), মো. আশরাফুল ইসলাম (৩৭) ও মো. রাজীব মোল্লা (৩৫)। সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাজশাহী মেট্রোপলিট্রন পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপিতে বলা হয়, গত রোববার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত পৌনে ১২টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েল তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. রেজাউল হাসান, এসআই মো. রবিউল ইসলাম ও তার দল গোপন সংবাদের ভিত্তিতে শাহমখদুম থানার শাহমখদুম থানা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে জুয়া খেলা অবস্থায় ৯ জনকে আটক করা হয়। এ সময় আসামীদের কাছ থেকে তাস ও নগদ অর্থ পাওয়া যায়। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জি/আর