ট্রেনের ধাক্কায় রাবির ছাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে ট্রেনের ধাক্কায় শান্তনা বসাক নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিহত হয়েছে । রোববার বিকেল সোয়া চারটার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চারুকলা গেটে সংলগ্ন রেলক্রসিং-এর পাশে এ ঘটনা ঘটে।

 

নিহত শান্তনা বসাক (২২) বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাধাইনগর গ্রামে। তার বাবার নাম নরেন্দ্রনাথ বসাক।

প্রত্যক্ষদর্শীরা সিল্কসিটি নিউজকে জানান, রবিবার বিকালে চারুকলা এলাকার রেললাইনের পাশে ফোনে কথা বলতে বলতে হাটছিলেন শান্তনা। এ সময় রাজশাহী থেকে ঢাকাগামী লাল সবুজ পদ্মা এক্সপ্রেস ট্রেনটি শান্তনাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় শান্তনাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি কর া হয়। পরে বিকাল পৌনে পাঁচটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮ নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় শান্তনার মৃত্যু হয়।

 
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের দায়িত্বরত কর্মকর্তা আব্দুল ওয়াহিদ জানান, গুরুতর আহত অবস্থায় বিকেল সাড়ে ৪টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিকেল পৌনে পাঁচটার দিকে সে মারা যায়।

 
সমাজকর্ম বিভাগের সভাপতি অধ্যাপক ছাদেকুল আরেফিন সিল্কসিটি নিউজকে বলেন, ‘বিভাগের তৃতীয় বর্ষের শান্তনা নামে এক ছাত্রী ট্রেনের ধাক্কায় মারা গেছে বলে জেনেছি। রাজশাহী মেডিকেলে কলেজ হাসাপাতালে তার লাশ রাখা আছে। তার পরিবারকে বিষয়টি জানানো হয়েছে।’

স/অ