‘ট্রুথ অর ডিয়ার’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের নির্মাণ কাজ চলছে

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:
রাস্তার ধারে দাড়িয়ে একটি ছেলে চা খাচ্ছিল। এসময় একটি মেয়ে সেই দিক দিয়ে হেঁটে আসছিল। হঠাৎই তাদের দুজনের ধাক্কা লাগে আর চা গিয়ে অন্যদের গায়ে পরে। তারপর তাদের মধ্যে সৃষ্টি হয় ঝগড়া। এ ঘটনার পরে তাদের দুজনের বন্ধুত্ব হয়। ধীরে ধীরে তাদের বন্ধুত্ব পরিবর্তিত হয় ভালোবাসায়। এমন করেই তাদের দিন অতিবাহিত হতে হতে ঘটে একটি অনাঙ্খিত ঘটনা। এভাবেই এগুতে থাকে গল্প। এ গল্প নিয়ে নির্মাণ করা হচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ট্রুথ অর ডিয়ার’। গত মঙ্গলবার শুরু হওয়া এ চলচ্চিত্রের চিত্রায়ন কাজ বুধবার সারাদিনব্যাপী এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির চিত্রায়ন করা হয়েছে।

 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোড়, কেন্দ্রীয় শহীদ মিনারসহ ক্যাম্পাস ও নগরীর বিভিন্নস্থানে এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির চিত্রায়ন চলছে।
‘ট্রুথ অর ডিয়ার’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি রচনা করেছেন, ইনজেমাম আল হক নাদিম।

short-film-truth-or-dear-2

পরিচালনা করছেন, জে.ইউ অনিক। সহকারী পরিচালক হিসেবে দ্বায়িত্ব পালন করছেন, ইনজেমাম আল হক নাদিম। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির চিত্রগ্রহণ করছেন, সৌমিক হায়দার অতুল, চিত্রগ্রহণ সহকারী হিসেবে রয়েছে, তাহাসিন মুন, রাফিউল ইসলাম, শাফিউর অনিক, অনন্ত জয় ও আদন ইসলাম।

 

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে প্রযোজনা করছেন, ইনজেমাম আল হক নাদিম। ড্রিমস্ কালার এন্টাটেনমেন্ট’র ব্যানারে নির্মাণাধীন এ চলচ্চিত্রের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, নাইমুজ্জামান আকাশ (মাহিম), মায়া শেখ (সামিহা), আসিফ সজল (আরিয়ান), সোহান রহমান (শুভ্র) ও এলিন ফ্রস্ট (এলিন), নিরব রহমান নীল, শাফিউর অনিক (ভিলেন), কিলটন রহমান (ভিলেন)।

 

‘ট্রুথ অর ডিয়ার’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণে কারিগরি সহায়তা করছে, ফটো ফোকাস ইভেন্ট এবং অভিনেতাদের মেকআপ করেন, তানভির শিশির তন্ময়।

 
‘ট্রুথ অর ডিয়ার’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি ঈদুল আজহাতে মুক্তি পাবে বলে ড্রিমস্ কালার এন্টাটেনমেন্ট’র পক্ষ থেকে জানানো হয়েছে।

স/শ