ট্রাকের ধাক্কায় পাবনায় একই পরিবারের তিনজনসহ নিহত ৪

পাবনার ভাঙ্গুরায় ট্রাকের ধাক্কায় অটোভ্যানচালকসহ ৪ যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে দেড়টার দিকে উপজেলার ভেড়ামারা-পাথরঘটা সড়কের রাঙ্গালিয়া লিঙ্ক রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। আরেক নারী গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আজ শুক্রবার (১৮ ডিসেম্বর) দুপুর পৌনে ২টার সময় বাঘাবাড়ী-টেবুনিয়া আঞ্চলিক মহাসড়কের উপজেলার রাঙ্গালিয়া গ্রামে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

ঙ্গুড়া থানার ওসি মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে গিয়ে ৩ জনের লাশ পাওয়া গেছে। তদন্ত প্রক্রিয়া চলছে।

তিনি জানান, যাত্রীবাহী একটি অটোভ্যানকে দ্রুতগতির ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিন যাত্রী নিহত হন। গুরুতর আহত হন ভ্যানচালক। আশঙ্কাজনক অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

ওসি জানান, ট্রাকটি সিরাজগঞ্জের বাঘাবাড়ি থেকে পাবনার টেবুনিয়ায় যাচ্ছিল। আর অটোভ্যানের তিন যাত্রী চর ভাঙ্গুরা থেকে দাওয়াত খেতে একই উপজেলার হাটগ্রাম যাচ্ছিলেন। রাঙ্গালিয়া লিঙ্ক রোড দিয়ে প্রধান সড়কে উঠার সময় চলন্ত ট্রাকটি তাদের ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের চরভাঙ্গুড়া গ্রামের একই পরিবারের চার সদস্য একটি অটোভ্যানে চড়ে পারভাঙ্গুড়া ইউনিয়নের হাটগ্রামে সুন্নতে খাৎনার অনুষ্ঠানে আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে পারভাঙ্গুড়া ইউনিয়নের রাঙ্গালিয়া গ্রামে বাঘাবাড়ী-টেবুনিয়া আঞ্চলিক মহাসড়কে অটোভ্যান গাড়ি পৌঁছালে ফরিদপুর থেকে পাবনাগামী দ্রুতগতির একটি ট্রাক অটোভ্যান গাড়িকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ইমন (১৬), ইমরান (১৫) এবং সুম্মা (১৩) নিহত হয়। ইমন এবং ইমরান আপন দুই ভাই। আর সুম্মা তাদের চাচাত বোন। গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন নুপুর (২৯)। অটোভ্যান গাড়িটি ভাঙ্গুড়া বাসস্ট্যান্ড থেকে আঞ্চলিক সড়কে পাথরঘাটা হয়ে বাঘাবাড়ী-টেবুনিয়া সড়কে ওঠার সময় দুর্ঘটনার শিকার হয়।

 

সুত্রঃ যুগান্তর/ কালের কণ্ঠ