ট্যাক্সসেন্স লিমিটেডের সান্তাহার শাখার উদ্বোধন

আদমদীঘি প্রতিনিধি :
বগুড়ার আদমদীঘির সান্তাহারে ‘ট্যাক্সসেন্স লিমিটেড’ নামের আয়কর ও ভ্যাট সংক্রান্ত পরামর্শ প্রদানকারী প্রতিষ্ঠানের শাখা অফিসের উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে ভার্চুয়ালি যুক্ত হয়ে উপজেলার সান্তাহার পৌর শহরের নতুন বাজার এলাকায় অফিসের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন ট্যাক্সসেন্স লিমিটেডের চেয়ারম্যান ও নর্থ সাউথ ইউনিভার্সিটির গ্রাজুয়েট স্টাডিজের পরিচালক প্রফেসর ডক্টর শরিফ নুরুল আহকাম।

এ সময় ভার্চুয়ালি যুক্ত ছিলেন ট্যাক্সসেন্স লিমিটেডের উপদেষ্টা ও অবসরপ্রাপ্ত ট্যাক্স কমিশনার মুজিবুর রহমান ও ব্যবস্থাপনা পরিচালক মেজবাহ উদ্দিন মোহাম্মদ জীবন চৌধুরী। ফিতা কেটে সান্তাহার শাখা অফিস উদ্বোধন করেন সান্তাহার পৌরসভার কাউন্সিলর নজরুল ইসলাম।

উপস্থিত ছিলেন নিউ উদয় কিন্ডার গার্টেনের অধ্যক্ষ মঞ্জুর মোরশেদ, ট্যাক্সসেন্স লিমিটেডের পরিচালক ও আয়কর আইনজীবি তৌফিকুজ্জামান, বিশিষ্ট ব্যবসায়ী আখতারুজ্জামান মিঠু, আদমদীঘি বিয়াম স্কুলের অধ্যক্ষ আহসান হাবীব তুহিন, লেমন মাহাবুব ও তরিকুল ইসলাম জেন্টু প্রমূখ।
ট্যাক্সসেন্স লিমিটেডের পরিচালক তৌফিকুজ্জামান জানান, সান্তাহারসহ পাশর্^বর্তী এলাকার মানুষ যাতে সহজেই ট্যাক্স, ভ্যাট, অডিট, ল্যাইসেন্সিং বিষয়ক পরামর্শ পান এজন্য শাখাটি চালু করা হয়েছে।

স্বনামধন্য এই প্রতিষ্ঠানে দক্ষ ও অভিজ্ঞ পেশাজীবি দ্বারা মানুষ যেমন সহজেই সেবা পাচ্ছেন তেমনি অন্যদিকে রাজস্ব আদায়ের ক্ষেত্রে সরকারকেও সহযোগিতা করতে পারছি।