টিকার জন্য সাধারণ মানুষের নাম নিবন্ধনের উদ্বোধন করলেন বাদশা


নিজস্ব প্রতিবেদক: করোনা মোকাবিলায় গণটিকা কর্মসূচি শুরু হলেও অনলাইনে নাম নিবন্ধনের প্রক্রিয়ার কারণে সাধারণ অনেক মানুষ টিকা নিতে পারছেন না। এ অবস্থায় রাজশাহীতে বিনামূল্যে অনলাইনে সাধারণ মানুষের নাম নিবন্ধন করে দিচ্ছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মহানগর কমিটি।

নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে দলীয় কার্যালয়ের সামনে এবং কোর্ট স্টেশন এলাকায় শহীদ জামিল আকতার রতন স্মৃতি সংঘের সামনে পার্টির পক্ষ থেকে নাম নিবন্ধন করিয়ে দেয়া হচ্ছে। টিকা গ্রহণে আগ্রহী ব্যক্তি তার জাতীয় পরিচয়পত্র নিয়ে গেলেই অনলাইনে নাম নিবন্ধন করিয়ে দেয়া হচ্ছে। এছাড়া সঙ্গে সঙ্গে তার টিকাকার্ডও প্রিন্ট করে দিচ্ছে ওয়ার্কার্স পার্টি।

মঙ্গলবার(১৬ ফেব্রুয়ারি) সকালে শহীদ জামিল আকতার রতন স্মৃতি সংঘের সামনে প্রধান অতিথি হিসেবে এ কর্মসূচির উদ্বোধন করেন পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। এ সময় তিনি আতঙ্কিত না হয়ে সবাইকে টিকা নেয়ার আহ্বান জানান। ফজলে হোসেন বাদশা টিকা কর্মসূচির প্রথম দিনই রাজশাহীতে প্রথম ব্যক্তি হিসেবে স্বস্ত্রীক করোনার টিকা গ্রহণ করেন। সেদিনও তিনি সবাইকে টিকা গ্রহণের আহ্বান জানান।

সাধারণ মানুষের নাম নিবন্ধন উদ্বোধন অনুষ্ঠানে ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, জেলার সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, নগর সম্পাদকমণ্ডলির সদস্য অ্যাডভোকেট আবু সাঈদ, আবদুল মতিন, নাজমুল করিম অপু, সাবেক ছাত্রনেতা ও নগরীর সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান মতি, জেলা যুবমৈত্রীর সভাপতি মনির উদ্দিন পান্না, মহানগরের সাধারণ সম্পাদক আবদুল খালেক বকুল প্রমুখ উপস্থিত ছিলেন।

স/জে