জয়পুুরহাটে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় ১৭ বছর বয়সী এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টায় অভিযোগে আবুল কাশেম (৬৫) নামের এক  বৃদ্ধকে আটক করেছে থানা পুলিশ।

অভিযোগ ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল ১২ ই জুলাই বিকেল ৫ টায় বুদ্ধি প্রতিবন্ধী ওই কিশোরী নিজ বাড়ির পাশে নানি ও ছোট ভাইয়ের সাথে বসে গল্প করছিল। একপর্যায়ে আসরের আযান দিলে নানি নামায পড়তে বাসায় যায়, সাথে ভুক্তভোগীর ছোট ভাইও চলে যায়। সে সুযোগে প্রতিবন্ধী কিশোরীকে একা পেয়ে প্রতিবেশি আবুল কাশেম বাড়ির পার্শ্বে একটি খড়ের গাঁদার পিছনে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় ওই প্রতিবন্ধীর চিৎকার দিলে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে এবং অভিযুক্ত বৃদ্ধ কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে স্থানীয় ভাবে আপোষের চেষ্টা করে ব্যর্থ হয়ে ভুক্তভোগীর নানি পরদিন বুধবার থানায় একটি অভিযোগ করেন। অভিযোগ দায়ের পরেই বুধবার বিকেল ৫ টায় ক্ষেতলাল থানার এসআই রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ফোঁপরা (সুজাপুর) গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত আবুল কাশেম কে আটক করে।

ঘটনার সত্যতা স্বীকার করে ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) রওশন ইয়াদানি জানান, অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আসামীকে আটক করে। পরে তাকে আদালতের মাধ্যমে জয়পুুরহাট জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এস/আই