জয়পুরহাটে রেললাইনের পাশ থেকে শিশুর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক,জয়পুরহাট:
জয়পুরহাটের আক্কেলপুরে রেললাইনের পাশ থেকে অজ্ঞাত পরিচয়ের ১২ বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। সোমবার বেলা ১১টায় উপজেলার কানুপুর ভাল্কী সেতু এলাকায় রেললাইনের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। শিশুটি ট্রেন থেকে পড়ে মারা গেছে বলে পুলিশ ধারণা করছে।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, কানুপুর গ্রামের বাসিন্দা রেলওয়ের ওয়েম্যান নাজিমুদ্দিন সোমবার সকাল সাড়ে ছয়টার দিকে রেললাইন বয়ে মাঠে গরু নিয়ে যাচ্ছিলেন। তিনি ভাল্কী সেতু এলাকায় রেললাইনের পাশে এক শিশুকে রত্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার দেন। তখন গ্রামের লোকজন সেখানে ছুটে আসেন। এরপর নাজিমুদ্দি অসুস্থ হয়ে পড়েন।

প্রত্যক্ষদর্শী কানুপুর গ্রামের বাসিন্দা নাহিদ হোসেন বলেন, আমরা এসে দেখি রেললাইনের পাশে এক শিশু রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। শিশুটি তখনও শিশু শ্বাস-প্রশ্বাস নিচ্ছিল কিন্তু কথা বলতে পারছিল না। আমরা স্থানীয় গ্রাম্য চিকিৎসক জিল্লুর রহমানকে ডেকে আনার পর শিশুটি মারা যায়। শিশুটির পরণে কালো রঙে ফুল শার্ট ও টাওজার রয়েছে। পরে সান্তাহার রেলওয়ে থানা পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।

সান্তাহার রেলওয়ে থানার উপ-পরির্দশক (এসআই) সুকুমার বলেন, শিশুটি মাথার পিছনের অংশ ফেটে গেছে। ঘুমন্ত অবস্থায় ট্রেনের ছাদ অথবা কামড়া থেকে অসাবধানতাবশত পড়ে গিয়ে শিশুটি মারা গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশটি ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। শিশুটির পরিচয় পাওয়া যায়নি।
স/শ