জয়পুরহাটে বিশ্ববিদ্যালয়ের ছাত্র অপু নয় মাস ধরে নিখোঁজ

জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাটের কালাই উপজেলার বেগুনগ্রামের আমিনুল এহসান অপুকে (২০) নামের এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র নয় মাস ধরে খুঁজছে তার পরিবার। নিখোঁজ অপু কালাই উপজেলার বেগুনগ্রামের আব্দুল গাফফারের ছেলে।

 
নিখোঁজের পর, ২০১৫ সালের ৬ অক্টোবর অপুর বাবা গাফ্ফার এ বিষয়ে কালাই থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

 
কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল(ওসি) ইসলাম সিল্কসিটি নিউজকে জানান, অপু বগুড়ার একটি বেসরকারি কলেজে পড়াশোনা করতেন। ২০১৫ সালের ৬ অক্টোবরের কিছু দিন আগে বগুড়া যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজ করে অপুকে না পেয়ে তার বাবা  গাফফার কালাই থানায় একটি সাধারণ ডায়েরি করে। ডায়েরির পর কালাই থানা পুলিশ বিভিন্ন থানায় বেতার বার্তা পাঠিয়ে তার অনুসন্ধানের চেষ্টা চালাচ্ছে।

 
অপুর বড় ভাই আশিকুর রহমান আশিক জানান, পড়ালেখার জন্য বগুড়ায় যাওয়ার পর থেকে আমিনুলকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বিষয়টি কালাই থানাকে অবহিত করে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

 
জয়পুরহাট পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম সিল্কসিটি নিউজকে বলেন, জেলায় এ পর্যন্ত নিখোঁজের বিষয়ে কালাই থানায় একটি সাধারণ ডায়েরি রয়েছে। জেলায় কোনও পরিবার থেকে এরকম আরও নিখোঁজ রয়েছে কিনা, পুলিশ ও গোয়েন্দা বিভাগ গুরুত্বের সঙ্গে তা তদন্ত শুরু করেছে। এছাড়া জঙ্গিবাদ প্রতিরোধে জেলাজুড়ে সচেতনতামূলক সভা সমাবেশও অব্যাহত রয়েছে।
স/শ