জয়পুরহাটে দ্রব্য মুল্যের দাম বেশী রাখায় চার প্রতিষ্ঠানকে জরিমানা (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট:
করোনা ভাইরাসের প্রভাবে জয়পুরহাটের বাজারে হঠাৎ করেই নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বেড়ে যাওয়ায় বাজার মনিটরিংয়ে মাঠে নেমেছে প্রশাসন। শহরের পূর্ব বাজারে নির্ধারিত মূল্যের চেয়ে পন্যের অতিরিক্তি মূল্য নেওয়ায় চার ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

করোনা ভাইরাস আতঙ্কের সুযোগ নিয়ে এই সব ব্যবসায়ীরা চড়া মুল্যে দ্রব্যমুল্য বিক্রি করায় শনিবার দুপরে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায় এ আদালত পরিচালনা করেন।

জয়পুরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক মিল্টন চন্দ্র রায় জানান, করোণা ভাইরাস আতঙ্কে সাধারণ মানুষ বেশী করে নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনতে শুরু করেছে। এই সুযোগে কিছু অসাধু ব্যবসায়ী বেশী দামে পণ্য বিক্রি করছে এমন খবরের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মোল্লা ট্রেডার্স, জনতা স্টোর, জাহানারা স্টোর, বাবু স্টোর নামের চার প্রতিষ্ঠানকে ১২ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়। মুল্য তালিকা না থাকায় ও বেশি দাম রাখার অপরাধে তাদেরকে এই জরিমানা প্রদান কর হয়।

এসময় ভ্রাম্যমান আদালতে উপস্থিত ছিলেন জেলা বাজার কর্মকর্তা রতন কুমার রায় ও সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) সুজন মিয়া।

এই ভ্রাম্যমান আদালত চলমান থাকবে বলেও জানান নিবাহী কর্মকতা।

ভিডিও …

স/অ