জয়পুরহাটে জাকস ফাউন্ডেশনের সাথে জেটিআরইউ’র সাংবাদিকদের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক,জয়পুরহাট:
ভারতের হায়দ্রাবাদে ওয়ার্ল্ড হিউম্যানিটি কমিশন কর্তৃক আন্তজার্তিক শান্তি ও মানবতা এ্যাওয়ার্ড পাওয়া জাকস ফাউন্ডেশন জয়পুরহাট এর সিনিয়র সহকারি পরিচালক খোরশেদ আলমের সাথে জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি(জেটিআরইউ)র সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রোববার রাতে জয়পুরহাট শহরের চিলিস চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে জেটিআরইউ ও এসো সংস্থার আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় মানবতা পুরস্কার পাওয়া খোরশেদ আলম জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবদুল আলীমের হাতে হাতে ফুল দিয়ে সাংবাদিকদের শুভেচ্ছা জানান এ সময় ইউনিটির সাংবাদিকরাও তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

জেটিআরইউ সভাপতি ও যমুনাটিভির স্টাফ রিপোর্টার আবদুল আলীমের সভাপতিত্বে বক্তব্য দেন, জাকসের সিনিয়র সহকারী পরিচালক খোরশেদ আলম, এসোর ডেপুটি ডাইরেক্টর আতাউর রহমান সন্দেস, জেটিআরইউ এর সহ-সভাপতি একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলাম, জেটিআরইউ এর সাধারণ সম্পাদক আর টিভির জেলা প্রতিনিধি রাশেদুজ্জামান, যুগ্ম সম্পাদক বাংলাটিভির জেলা রেজাউল করিম রেজা, কোষাধ্যক্ষ ইনডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি মোমেন মুনি, কার্য নির্বাহী সদস্য বিটিভির জেলা প্রতিনিধি মিজানুর রহমান মিন্টু, মাইটিভির জেলা প্রতিনিধি বিপুল কুমার সরকার, মোহনা টিভির জেলা প্রতিনিধি কাদের সুজন, সাংবাদিক আল মামুন প্রমুখ।

সভায় বে-সরকারি সংস্থা এবং মানবাধিকার কর্মী হিসাবে আন্তজার্তিক পুরস্কার পাওয়ায় খোরশেদ আলম কে অভিনন্দন জানানো হয় এবং আরো সমাজসেবা মূলক কাজ করার জন্য সাংবাদিকরা পাশে থাকার কথা বলেন। এ সময় তিনিও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য জেটিআরইউ প্রতিনিধিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সাংবাদিকদের সহযোগিতা করার আশ্বাস দেন।