জয়পুরহাটে অভিযানে পাঁচটি প্রতিষ্ঠানকে জরিমানা ;একটি সিলগালা

জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটে স্বাস্থ্য অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালত পরিচালোনার মাধ্যমে  অনিবন্ধিত বেসরকারি  হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক  সেন্টারে জরিমানা এবং একটি দোকান কে সিলগালা করা হয়েছে । প্রথম দিনের মতো আজ দ্বিতীয় দিনেও   অভিযান  চালিয়েছে  জেলা প্রশাসন।

বুধবার (৩১ আগস্ট) সকাল থেকে বিকাল র্পযন্ত জেলাসদর ও আক্কলপুর  উপজেলায়  অভিযান পরিচালনা  করে  ডায়াগনস্টিক সেন্টার , ক্লিনিকে  ও ৫ প্রতিষ্ঠান কে ২২ হাজার টাকা অর্থ দন্ড এবং একটি প্রতিষ্ঠানকে সিলগালাসহ জরিমানা  করা হয়।

সেখানে ভ্রাম্যমাণ আদালত পরচিালনা করনে জেলা  প্রশাসনরে সহকারী কমিশনার ও  নির্বাহী ম্যাজিস্টেট  মো. রিফাতুল ইসলাম।

র্অথদণ্ড করা  প্রতিষ্ঠান গুলো হলো, সদর উপজেলার  এসবি পোলার ডায়াগনস্টিক  ও কনসালটেশন সেন্টারে   ৫ হাজার টাকা ,রওশন ক্লিনিক  এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা   ও আক্কলেপুর উপজেলার  ডিজিটাল ডায়াগনস্টিক  সেন্টারকে  ২ হাজার টাকা,বিসমিল্লাহ ডায়াগনস্টিক সেন্টারকে  ৫ হাজার টাকা  এবং নাবা-আয়াত ডায়াগনস্টিক সেন্টারকে  সিলগালাসহ ৫ হাজার টাকা জরিমানা  করা হয় ।

জেলা প্রশাসনের  সহকারী কমশিনার ও নির্বাহী ম্যাজিস্টেট মো. রিফাতুল  ইসলাম বলেন, অস্বাস্থ্যকর  পরিবেশে ও মেয়াদ উতিনো  ঔষধ, ও লাইসেন্স নবায়ন না থাকায় নাবা-আয়াত ডায়াগনস্টিক সেন্টারকে  সিলগালাসহ ৫ হাজার টাকা জরিমানা  করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন   সিভিল সার্জন  মেডিকেল  অফিসার  ডা.  জোবায়ের মো.আল ফয়সাল ।

জে /এইচ