জয়পুরহাটের জজ করোনায় আক্রান্ত : জ্বর-সর্দি নিয়ে এসেছিলেন বাঘায়

নিজস্ব প্রতিবেদক :

জয়পুরহাট আদালতের সিনিয়র জেলা জজ রাজশাহীর বাঘায় করোনায় আক্রান্ত হয়েছেন। বাঘা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আখতারুজ্জামান সোমবার (১৫ জুন) বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, উপজেলার গড়গড়ি ইউনিয়নের আরাজী চাঁদপুর গ্রামের আজিজুল হকের ছেলে রুস্তম আলী (৪৭) জ্বর, সর্দি, কাশি নিয়ে নিজ বাড়িতে আসেন। গত ১১ জুন তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র গিয়ে নমুনা প্রদান করেন। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়।

গড়গড়ি ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বলেন, মো. রুস্তম আলী জয়পুরহাট আদালতের সিনিয়র জেলা জজ হিসেবে কর্মরত আছেন। তিনি করোনার উপসর্গ নিয়ে নিজ বাড়িতে কোয়ারেন্টে ছিলেন। পরে তার পরীক্ষা করে করোনা সনাক্ত হয়েছে। বর্তমানে তিনি নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আখতারুজ্জান জানান, তিনি জ্বর, সর্দি, কাশি নিয়ে আমাদের কাছে আসলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। পরীক্ষার পরে তার করোনা শনাক্ত হয়েছে।

উল্লেখ্য, বাঘায় উপজেলায় ৬ এপ্রিল থেকে নমুনা সংগ্রহ করা শুরু হয়। সর্বশেষ সোমবার (১৫ জুন) পর্যন্ত ১৯৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে ১০ জন করোনা শনাক্ত হয়েছে এবং এক জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে উপজেলার সাধারণ মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।

স/রা