জোড়ালো আন্দোলন শুরুর তাগিদ দিলেন নায়করাজ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তী নায়করাজ রাজ্জাক। তিনি বাংলাদেশের চলচ্চিত্রে অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। এক সময় এ অভিনেতা চলচ্চিত্রাঙ্গন দাপিয়ে বেড়ালেও এখন আর তাকে চলচ্চিত্রের পর্দায় দেখা যায় না।

গতকাল বৃহস্পতিবার বিএফডিসিতে ‘শুটার’ সিনেমার সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এই কিংবদন্তী। এ সময় চলচ্চিত্রের নানাদিক তুলে ধরেন তিনি। বিশেষ করে যৌথ প্রযোজনার সিনেমা নিয়ে সমালোচনা করেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘চলচ্চিত্র শিল্প বাঁচাতে যৌথ কিংবা ভারতীয় সিনেমার দরকার নেই। যৌথ প্রযোজনার সিনেমা হতে হলে দুই দেশের সমান অংশীদারিত্ব থাকতে হবে। কিন্তু এখন তো রীতিমতো স্মাগলিং হচ্ছে। অন্যদের সিনেমা আমাদের এখানে চালানো হচ্ছে।’

তিনি আরো বলেন, ‘আপনারা জোড়ালো আন্দোলন শুরু করুন।  আমি আপনাদের সাথে আছি।  প্রয়োজনে মার খেতে রাজি আছি।’ বক্তব্য শেষে কেক কেটে ‘শুটার’ সিনেমার সাফল্য কামনা করেন রাজ্জাক।

‘শুটার’ সিনেমার পরিচালক রাজু চৌধুরী এ অনুষ্ঠানে ‘বারুদ’ শিরোনামের নতুন একটি সিনেমার ঘোষণা দেন। এতে নায়কের ভূমিকায় থাকবেন শাকিব খান।  আর এই সিনেমাটিও নির্মিত হবে প্রযোজনা প্রতিষ্ঠান সুনান মুভিজের ব্যানারে।

ঈদে মুক্তি পেতে যাচ্ছে ‘শুটার’। এ সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, বুবলি, সম্রাট, শাহরিয়াজ, কবির তিথি, জারা, রেবেকা, নানা শাহ, এলভিন এবং মিশা সওদাগর।

অস্ট্রেলিয়া থাকার কারণে সংবাদ সম্মেলনে অংশ নিতে পারেননি শাকিব খান। এ সময় আরো উপস্থিত ছিলেন প্রযোজক ইকবাল হোসেন, খোরশেদ আলম খসরু, সম্রাট প্রমুখ।

 

 
সূত্র :রাইজিংবিডি