জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রাজশাহীতে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক:

বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনাসভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে নগরীর লোকনাথ স্কুল মাঠে এর আয়োজন করে নগর বিএনপির নেতাকর্মীরা।

সভায় সভাপতিত্ব করেন, নগর বিএনপি’র সভাপতি ও রাসিকের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। প্রধান অতিথি ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

বিশেষ অতিথি ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক শাহিন শওকত, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও নগর বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন ও বিএনপি’র যুগ্মসাধারণ সম্পাদক সৈয়দ মহসিন ইসলাম।

অন্যদিকে, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল করেছে জেলা বিএনপি। নগরীর মালোপাড়া অনুরাগ কমিউনিটি সেন্টারে এর আয়োজন করা হয়।

রাজশাহী জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মো. তোফাজ্জল হোসেন তপুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট কামরুল মনির।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান মন্টুর পরিচালনায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন, বজলুর রহমান, নজরুল ইসলাম প্রমুখ।

স/অ